1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:০১ পূর্বাহ্ন

পরিবহন শ্রমিকদের পাশে স্বেচ্ছাসেবকলীগ

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৭৬৪ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার ও নবাবগঞ্জে লকডাউনের কারনে কর্মহীন বাস, রিক্সা ও সিএনজি চালক ও শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ।

রোববার দুপুরে দোহার উপজেলার কুসুমহাটি ইউনিয়নের বাস্তা নিজ বাড়িতে স্বাস্থ্যবিধি মেনে দুইশত পরিবহন শ্রমিকের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

এসময় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশের স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে। তারই ধারাহিকতায় দোহার-নবাবগঞ্জে লকডাউনের কর্মহীন বাস, ট্রাক ও সিএনজি চালক ও শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা পরিস্থিতির শুরু থেকেই স্বেচ্ছাসেবকলীগসহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে ছিল, আছে, আগামীতেও থাকবে। আম্ফান, বন্যাসহ সব দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বেচ্ছাসেবক লীগ বিভিন্ন সহায়তায় নিয়ে মানুষের পাশে ছিল। এসময় তিনি সমাজের বিত্তশালী ও নেতাকর্মীদের অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানান।

তিনি আরো বলেন, আমরা শুধু দলের রাজনীতি করি না। আমরা দেশের জন্য রাজনীতি করি। যতদিন লকডাউন থাকবে আমরা স্বেচ্ছাসেবকলীগ আপনাদের পাশে থেকে পর্যায়ক্রমে দোহার-নবাবগঞ্জের প্রত্যেক শ্রমজীবি মানুষের হাতে যেন খাদ্য সামগ্রী তুলে দিতে পারি সেই ”েষ্টা করবো। আমাদের দোহার-নবাবগঞ্জে সাংসদ সালমান এফ রহমানও সহযোগীতা দিয়েছেন। সেই সাথে সালমান এফ রহমান দোহার ও নবাবগঞ্জে উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

নির্মল রঞ্জন গুহ বিএনপির সমালোচনা করে বলেন, বিএনপি বড় বড় কথা বলে অথচ করোনার এমন পরিস্থিতিতে তারা জনগণের পাশে নেই। আজ তাদের কাউকে মাঠে দেখবেন না, মাঠে আছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মাঠে আছে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন। আওয়ামী লীগ দেশের জন্য কাজ করে, জনগণের জন্য কাজ করে।

এসময় উপস্থিত ছিলেন সে¦চ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এ কে এম আজগর আলী, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুব বেপারী, দোহার উপজেলা সভাপতি বাশার চোকদার, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান