1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৯:৫১ অপরাহ্ন

নবাবগঞ্জে টিকা নিয়েও করোনায় আক্রান্ত চিকিৎসক

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৭৪৭ বার দেখা হয়েছে।

টিকা নিয়েও করোনায় আক্রান্ত হলেন ঢাকার নবাবগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ও করোনা কন্ট্রোল কর্নার ফোকাল পার্সন ডা. হরগোবিন্দ সরকার অনুপ। শনিবার (৩ জুলাই) করোনার নমুনা দিলে আজ (রোববার) করোনা পজিটিভ রিপোর্ট আসে তার।

রোববার বিকেলে ডাঃ হরগোবিন্দ সরকার অনুপ নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শুক্রবার সন্ধ্যা থেকে জ্বর, প্রচন্ড মাথা ও শরীর ব্যথা অনুভব করি। পরেরদিন শনিবার পরীক্ষা করার জন্য নমুনা দেই। আজ আমার রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে। তিনি বলেন, শ্বাসকষ্ট নেই। তবে হালকা শরীর ব্যথা ও জ্বর আছে। সবাই দোয়া ও আশীর্বাদ করবেন যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে কাজে ফিরতে পারি।

৩ জুলাই উপজেলায় থেকে ৪৪ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়। এর মধ্যে ডা. অনুপসহ ২২ জনের করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১২১১ জনে। এ পর্যন্ত নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মোট ৭ জন চিকিৎসক করোনা আক্রান্ত হয়েছেন।

জানা যায়, ডা. হরগোবিন্দ সরকার অনুপ করোনা সংকটের শুরু থেকেই নিজেকে অগ্রভাগের একজন যোদ্ধা হিসেবে মেলে ধরেছেন। দিনরাত অক্লান্ত পরিশ্রম করে নবাবগঞ্জের জনগণকে সেবা দিচ্ছেন নিরলসভাবে। দায়িত্ব পালন করছেন উপজেলা করোনা কন্ট্রোল কর্নার ফোকাল পার্সন হিসেবে।

ডা. অনুপ ছাড়াও তার স্ত্রী ও ছোট ভাই চিকিৎসক। পৃথক তিন হাসপাতালে কর্মরত আছেন তারা। করোনাভাইরাসের মহামারীতেও তিনজনই অবিরত দায়িত্ব পালন করে যাচ্ছেন। পরিবারের তিন সদস্যকে নিয়ে তাই তাদের বয়স্ক বাবা-মা সারাক্ষণ চিন্তিত থাকেন। কিন্তু তাতেও থেমে নেই তারা। দেশ ও জনগনের প্রতি দায়িত্ববোধ থেকেই কাজ করে যাচ্ছেন। কাজের পুরস্কার স্বরুপ ডা. অনুপ ইতিমধ্যে সাধারণ মানুষের কাছে সম্মূখসারীর একজন করোনা যোদ্ধা হিসেবে স্বীকৃতি পেয়েছেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান