1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৯ অপরাহ্ন

কেরানীগঞ্জে ট্রাকের ধাক্কায় সিএনজি চালক নিহত

নিজস্ব প্রতিবেদক. কেরানীগঞ্জ
  • আপডেটের সময় : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৪৩২ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় ঢাকা-মাওয়া মহাসড়কে ট্রাকের ধাক্কায় এক সিএনজি অটোরিক্সা চালক নিহত হয়েছেন। সোমবার দুপুরে উপজেলার দক্ষিণ কেরানীগঞ্জের পোস্তগোলা সেতুর ঢালের হাসনাবাদ ইকুরিয়া বিআরটিএ এর সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যান সিএনজি চালক ইসমাইল (৪২)।

নিহত সিএনজি চালক ইসমাইল উপজেলার কোন্ডা ইউনিয়নের ঘোষকান্দা গ্রামের কালাই মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে হাসনাবাদ যাত্রী নামিয়ে সিএনজিটি বিআরটিয়ের সামনে ব্রীজের ঢালে ঘুরতে গেলে যশোরগামী একটি ট্রাক বেপোরোয়া গতিতে সিএনজিটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক ইসমাইল মারা যায়। পরে হাসাড়া হাইওয়ে থানা পুলিশ ঘাতক ট্রাকটি আটক করে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিডফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করা হয়।

এদিকে ঘটনার পর পরই ট্রাক চালক যশোরের কোতয়ালি উপজেলার হোগলাডাঙ্গা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে আসাদুর রহমান দক্ষিন কেরানীগঞ্জ থানায় আতœসমর্পন করে।

হাঁসাড়া হাইওয়ে থানার ইনচার্জ পুলিশ পরিদর্শক সোরহাব হোসেন জানান, ঘাতক ট্রাক চালক দক্ষিন কেরানীগঞ্জ থানায় আতœসমর্পন করেছে। ঘাতক ট্রাকটি আটক এবং সিএনজি উদ্ধার করেছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে, মামলা প্রক্রিয়াধীন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান