1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২২ মে ২০২২, ০৮:৪২ অপরাহ্ন

নবাবগঞ্জের বান্দুরা বাসস্ট্যান্ডে উচ্ছেদ অভিযান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৭১৬ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বান্দুরা বাসস্ট্যান্ডটি দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। ঢাকা জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অরুন কৃষ্ণ পালের নেতৃত্বে রবিবার বিকেলে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। উচ্ছেদ অভিযানে সহায়তা করেন নবাবগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, দীর্ঘদিন ধরে বান্দুরা বাসস্ট্যান্ডটি অবৈধভাবে দখল করে রেখেছিল এন মল্লিক পরিবহণের কর্তৃপক্ষ। ফলে ইজারা নিয়েও বাসস্ট্যান্ডটি সম্পূর্ণ বুঝে পাচ্ছিলেন না বাসস্ট্যান্ডের ইজারাদার মুশফিকুর রহমান পলাশ। এন মল্লিক পরিবহণ তাদের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ নয়টি বাস সেখানে ফেলে রেখে অবৈধভাবে দখল করে রেখেছিল।

ইজাদার মুশফিকুর রহমান পলাশ বলেন, নিয়ম মেনে আমি এ বছর সর্বোচ্চ দরপত্রের মাধ্যমে স্ট্যান্ডটির ইজারা পেয়েছি। এন মল্লিক পরিবহনের কর্ণধার নার্গিস মল্লিক দীর্ঘ আড়াই মাস যাবত অবৈধভাবে বাসস্ট্যান্ডটি দখল করে রেখেছিল।

এ বিষয়ে কথা বলতে এন মল্লিক পরিবহনের কর্ণধার নার্গিস মল্লিককে ফোন দেয়া হলেও তিনি কল রিসিভ করেননি।

অভিযানে নেতৃত্ব দেয়া নির্বাহী ম্যাজিষ্ট্রেট অরুন কৃষ্ণ পাল বলেন, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এ অভিযান পরিচালনা করা হয়েছে।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এইচ এম সালাউদ্দীন মনজু বলেন, বান্দুরা বাসস্ট্যান্ডের সরকারি জমিটি দীর্ঘদিন অবৈধভাবে এন মল্লিক পরিবহন কর্তৃপক্ষ তাদের বাস দিয়ে দখলে রেখেছিল। ঢাকা জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম স্যারের নির্দেশে অবৈধ দখল মুক্ত করতে সেখানে অভিযান চালানো হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান