1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৪ অপরাহ্ন

নবাবগঞ্জে আওয়ামী লীগের বর্ধিত সভা

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ২৬৭ বার দেখা হয়েছে।

ঢাকা-১ আসনের (দোহার-নবাবগঞ্জ) সংসদ সদস্য সালমান এফ রহমানের নির্দেশে সংগঠনকে শক্তিশালী করতে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের বর্ধিত সভা করা হয়েছে। শনিবার সরকারি দোহার-নবাবগঞ্জ কলেজ মিলনায়তনে সকাল সাড়ে ১০টা থেকে দিনব্যাপী এ সভার কার্যক্রম চলে। উপজেলা আওয়ামী লীগ এর অয়োজন করেন।

সভায় সভাপতিত্ব করেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত।

সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে যুক্ত হয়ে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান। তিনি বলেন, নবাবগঞ্জে আওয়ামী লীগে কোন গ্রুপিং নাই। এসময় তিনি ওয়ার্ড থেকে শুরু করে উপজেলা পর্যন্ত কাউন্সিলের মাধ্যমে খুব তারাতারি একটি সুন্দর কমিটি উপহার দিতে তাগিদ দেন।

এফ রহমান এ সময় নবাবগঞ্জের বিভিন্ন উন্নয়নের দিক তুলে ধরে বলেন, ইতোমধ্যে নদী ভাঙন ও খাল খনন কাজে ৭০০ কোটি টাকা প্রকল্প গেছে খুব তারাতারি তা বাস্তবায়ন হবে। এ ছাড়াও রাস্তা ঘাটের উন্নয়ন নিয়ে বিভিন্ন প্রকল্পের কাজ চলমান রয়েছে। তিনি বলেন হাসপাতালের পাশেই আমরা একটি নাসিং ইনস্টিটিউট করছি। সেই সাথে এ অঞ্চলে শেখ কামাল আইটি সেন্টার ভবনও পাশ হয়ে গেছে। তিনি বলেন দোহার ও নবাবগঞ্জ উপজেলাকে একটি মডেল উপজেলায় রুপান্তরিত করতে কাজ করে যাচ্ছি।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড. সাফিল উদ্দিন ও ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদারের সঞ্চালনায় ১৪ ইউনিয়নের আওয়ামীলীগের ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের দীর্ঘ দিনের ক্ষোভ নিয়ে বক্তব্য রখেন।

এ সময় উপস্থিত ছিলেন, ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব আব্দুর রউফ ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান