1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:২৯ অপরাহ্ন

দোহারে সাংবাদিকদের কার্যালয়ে ভাংচুর: বিভিন্ন সংগঠনের নিন্দা

প্রিয়বাংলা নিউজ২৪
  • Update Time : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ২৬৩ Time View

ঢাকার দোহার উপজেলার লটাখোলা নতুন বাজারস্থ সাংবাদিকদের কার্যালয় ভাংচুর করায় তিব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন বিভিন্ন সংগঠন, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

সাংবাদিকদের কার্যালয়ে এধরনের হামলার ঘটনায় দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন, ঢাকা জেলা প্রেস ক্লাব, নবাবগঞ্জ প্রেস ক্লাব, ঢাকা জেলা (দক্ষিণ) টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, দোহার-নবাবগঞ্জ টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি, দোহার রিপোটার্স ক্লাব সহ সুশীল সমাজের পক্ষ থেকে তীব্র নিন্দা জানানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।

গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে দোহারের লটাখোলা নতুন বাজারস্থ কার্যালয়টিতে আরটিভি, চ্যানেল২৪, এশিয়ান টিভি, ৫২ টিভি, কালের কন্ঠ, মানবজমিন, প্রতিদিনের সংবাদ, জনকন্ঠ, নয়াদিগন্ত ও স্থানীয় সাপ্তাহিক প্রিয়বাংলা’র সাংবাদিকরা তাদের সংবাদ সংক্রান্ত কাজ সম্পাদনের শেষে কার্যালয় বন্ধ করা হয়। শুক্রবার অর্ধবেলা বন্ধ থাকায় বিকেলে সাংবাদিকরা কার্যালয়ে এলে সেখানে গ্লাস ভাংচুর করা দেখা যায়। কার্যালটির সামনের সড়ক থেকে দুর্বৃত্তরা বড় আকারের দুটি পাটকেল নিক্ষেপ করে সামনের গ্লাসের পুরো অংশ ভেঙে ফেলে। তাৎক্ষণিকভাবে ঘটনাটি দোহার থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে কার্যালয়ের ভেতর থেকে বড় দুটি পাটকেল ও বিভিন্ন আলামত জব্দ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান