1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৬:৩০ অপরাহ্ন

কেরানীগঞ্জে গঠনতন্ত্র পরিপন্থি কাজের প্রতিবাদে আ’লীগের একাংশে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, কেরানীগঞ্জ
  • Update Time : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৬৮৬ Time View

কেরানীগঞ্জের রোহিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৯টি ওয়ার্ডের পূর্নাঙ্গ কমিটি বহাল থাকাবস্থায় বিশেষ কাউন্সিল নামে কমিটি করার চেষ্টা ও কমিটিতে জামাত বিএনপির নেতা কর্মীদের অন্তর্ভুক্ত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন রোহিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা। শনিবার সকাল ১১ টায় কেরানীগঞ্জ প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে, লিখিত বক্তব্য পাঠ করেন রোহিতপুর ইউনিয়ন ৮ নং ওয়াডের্র সভাপতি মোয়াজ্জেম হোসেন শাহ আলী। লিখিত বক্তব্যে তিনি বলেন, ৯ টি ওয়ার্ডের কমিটির মেয়াদ শেষ না হওয়ার আগেই রোহিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোলাইমান জামান ও সাধারণ সম্পাদক সাঈদ উদ্দিন সানজিব নতুন করে কমিটিতে জামাত বিএনপির নেতা কর্মীদের বিভিন্ন পদে অধিষ্ঠিত করার চেষ্টা করছে। তিনি এ ধরনের কর্মকান্ডকে আওয়ামী লীগের গঠনতন্ত্র পরিপন্থি বলে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আওয়ামী লীগের হাইকমান্ড তথা উর্ধ্বতন নের্তৃবৃন্দর কাছে আকুল করেন এবং সঠিক তদন্তের মাধ্যমে অতিদ্রুত ব্যবস্থা গ্রহনের জোড় দাবি জানায়।

এসময় উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সাকের হোসেন সাকু, রোহিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাবেক কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য আবদুল আলীসহ ঢাকা জেলা ও কেরানীগঞ্জ মডেল থানার নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান