1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১২:১৩ অপরাহ্ন

দোহারে সাংবাদিকদের কার্যালয়ে ভাংচুর

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ১৭৩২ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারের সাংবাদিকদের কার্যালয়ে ভাংচুর করেছে দুর্বৃত্তরা। উপজেলার লটাখোলা নতুন বাজারস্থ কার্যালয়টিতে আরটিভি, চ্যানেল২৪, এশিয়ান টিভি, ৫২ টিভি, কালের কন্ঠ, মানবজমিন, প্রতিদিনের সংবাদ, জনকন্ঠ, নয়াদিগন্ত ও স্থানীয় সাপ্তাহিক প্রিয়বাংলা’র সাংবাদিকরা তাদের সংবাদ সংক্রান্ত কাজ সম্পাদন করে থাকেন। দোহার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ভাংচুরের বিভিন্ন অলামত জব্দ করেছেন।

সাংবাদিকরা জানান, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার (১৭ জুন) রাত দশটার দিকে কাজ শেষে কার্যালয় বন্ধ করা হয়। শুক্রবার অর্ধবেলা বন্ধ থাকায় বিকেলে সাংবাদিকরা কার্যালয়ে এলে সেখানে গ্লাস ভাংচুর করা দেখা যায়। কার্যালটির সামনের সড়ক থেকে দুর্বৃত্তরা বড় আকারের দুটি পাটকেল নিক্ষেপ করে সামনের গ্লাসের পুরো অংশ ভেঙে ফেলে। তাৎক্ষণিকভাবে ঘটনাটি দোহার থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে কার্যালয়ের ভেতর থেকে বড় দুটি পাটকেল ও বিভিন্ন আলামত জব্দ করেন।

এ বিষয়ে আরটিভি ও কালেরকন্ঠ পত্রিকার প্রতিনিধি অমিতাভ পাল অপু জানান, যারাই ঘটনাটি ঘটিয়েছে তাঁরা পূর্ব পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে। বিষয়টি দোহার থানা পুলিশকে অবগত করা হয়েছে। এ ঘটনায় দোহার থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

চ্যানেল ২৪ ও মানবজমিনের প্রতিনিধি শামীম আরমান জানান, শুক্রবার বিকেলে কার্যালয়ে এসে ভাংচুরের এমন দৃশ্য দেখে আমরা আতঙ্কিত হয়ে পড়ি। সাংবাদিকের কার্যালয়ে হামলার এমন ঘটনা মেনে নেয়ার নয়।

এ বিষয়ে দোহার থানার ওসি (তদন্ত) কর্মকর্তা মাসুদুর রহমান জানান, শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সাংবাদিকদের কার্যালয়ে এধরনের হামলার ঘটনায় জানাজানি হলে সুশীল সমাজ ক্ষোভ প্রকাশ করেছেন। ঘটনার সাথে জড়িতদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান