1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৪ অপরাহ্ন

কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ে কম্পিউটার ল্যাব উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ২৪৯ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার ল্যাবের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার কুসুমহাটি ইউনিয়নের কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ে বাংলাদেশ সরকার ও জাইকার অর্থায়নে ও উপজেলা পরিষদের বাস্তবায়নে ১০ লাখ ৪৭ লাখ ৬১৮ টাকা ব্যয়ে এ কম্পিউটার ল্যাব স্থাপন করা হয়।

দোহার উপজেলায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলী আহসান খোকন শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন।

কুসুমহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আমজাদ হোসেন আজাদ সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী হানিফ মোহাম্মদ মুর্শিদী, উপজেলা ইউজিপিডি কর্মকর্তা উম্মে জোবাইদা আক্তার, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও গবেষণা সম্পাদক মো. পিয়ার হোসেন, কুসুমহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদের মন্ডল, কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক ই-আজম, সহকারী প্রধান শিক্ষক মো. সেলিম আহমেদ, উপজেলা যুবলীগ নেতা সজল হোসেন সহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা।

একইদিন দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাকালীন প্রসূতি মায়েদের স্বাস্থবিধি অনুসরণ করে প্রসব ব্যবস্থা নিশ্চিতকরণে ১০ লাখ ৬৩ হাজার ৬৪১ টাকা ব্যয়ে প্রসব কক্ষ পুনঃনির্মাণ কাজের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন। এসময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জসিমউদ্দিন উপস্থিত ছিলেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান