1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৬:১২ অপরাহ্ন

জয় দিয়েই ফুটবলে প্রিয়সংঘ’র শুভযাত্রা

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৪০৭ Time View

জয়ের মধ্য দিয়ে ফুটবল টিম হিসেবে যাত্রা শুরু করল ঢাকার দোহার উপজেলার ‘প্রিয়সংঘ’। মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচে নবাবগঞ্জ উপজেলার শোল্লা ‘সোনাপুর বলাকা যুবসংঘ’কে ১-০ গোলে হারায় ‘প্রিয়সংঘ’। এ জয়ের মধ্য দিয়েই ফুটবল টিম হিসেবে আত্মপ্রকাশ করে ক্লাবটি। শোল্লা স্কুল এন্ড কলেজ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

আক্রমণ ও পাল্টা আক্রমণে উপভোগ্য হয়ে উঠে খেলাটি। খেলার প্রথমার্ধের ১০ মিনিটের মাথায় প্রিয়সংঘ’র সাদ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার সঞ্জয় বর্মনের একটি শট সোনাপুর বলাকা যুব সংঘের জালে বল জড়িয়ে যায়। এরপর গোল পরিশোধে মরিয়া হয়ে খেলতে থাকে সোনাপুর বলাকা যুব সংঘের খেলোয়ারেরা। পরবর্তীতে বেশ কয়েকটি সুযোগ তৈরি করেও তা কাজে লাগাতে পারেনি শোল্লা সোনাপুর বলাকা যুব সংঘের খেলোয়াররা। যুবসংঘের আক্রমকে রুখে দিয়ে খেলার শেষ পর্যন্ত পাল্টা আক্রমন চালতে থাকে প্রিয়সংঘ। কিন্তু কোন দলই আর গোল করতে সক্ষম না হওয়ায় ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ‘প্রিয়সংঘ’ দোহার।

এ সময় উপস্থিত ছিলেন শ্লোল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ক্রীড়াবিদ নজির আহমেদ, প্রিয়সংঘ’র প্রতিষ্ঠাতা আরটিভির স্টাফ রিপোর্টার অমিতাভ অপু, বিদু্যুৎ দাস, মনির হোসেন, লিটন দাস, চন্দন কর্মকার, সুমন দাস, শোল্লা সোনাপুর বলাকা যুব সংঘের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আলিনুর ইসলাম মিশু, ক্লাবটির ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. উজ্জল হোসেন সহ আরও অনেকে।

খেলাটি শোল্লা উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে সরাসরি সম্প্রচার করে ঢাকা দক্ষিণের সর্বাধিক প্রচারিত সংবাদ মাধ্যম প্রিয়বাংলা নিউজ২৪। এতে ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করেন চ্যানেল টুয়েন্টিফোরের ঢাকা (দক্ষিণ) প্রতিনিধি সাংবাদিক শামীম আরমান ও এশিয়ান টিভির দোহার প্রতিনিধি তানজিম ইসলাম।

খেলাটি পরিচালনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের রেফারি ওমর ফারুক শারিফি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান