1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:৫৫ অপরাহ্ন

কেরানীগঞ্জে খালে ডুবে ২ শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, কেরানীগঞ্জ
  • Update Time : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ১৩৬ Time View

দক্ষিণ কেরানীগঞ্জের সারিঘাট এলাকায় খালের পানিতে ডুবে সাগর (১৭) ও আলভি (১৭) নামে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় তাদের লাশ উদ্ধার করা হয়।

মৃত সাগর রাজধানী পশ্চিম জুরাইন এলাকর হাবিবুর রহমানের ছেলে এবং আলভী একই এলাকার আব্দুল মালেকের ছেলে। এ বছর তারা এইচএসসি পরীক্ষার্থী বলে জানা গেছে। তারা ঘনিষ্ট বন্ধু ছিলেন।

জানা গেছে, আরশিনগেট এলাকা থেকে সাগর, আলভিসহ ৯ বন্ধু বুধবার সকালে দক্ষিণ কেরানীগঞ্জের সারিঘাট এলাকায় ঘুরতে আসে। এসময় তারা আনন্দ ফুর্তি করে এবং ফুটবল খেলে। খেলার এক পর্যায়ে ফুটবল পাশের খালে পড়ে যায়। সাগর ও আলভি ফুটবল আনার জন্য পানিতে নামলে সাতার না জানায় তারা ডুবে যায়। এসময় তাদের চিৎকারে শাহাদাত নামে অপর এক বন্ধু পানিতে নেমে বিপদে পড়ে যায়। পরে স্থানীয় দোকানদার হানিফ শাহাদাতকে জীবিত উদ্ধার করতে পারলেও সাগর ও আলভি নিখোঁজ হয়। পরে স্থানীয়রা জাল ফেলে একজনকে ও ফায়ার সার্ভিসের ডুবুরী দল অপরজনকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, কয়েক বন্ধু মিলে ঘুরতে এসে পাশের খালের পানিতে ডুবে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান