1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:২৪ অপরাহ্ন

নবাবগঞ্জে বিশ্ব রক্তদাতা দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • Update Time : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ৩৬৯ Time View

‘প্রাণ বাঁচে রক্ত দানে, মানবতার মুক্তি আনে’ এ শ্লোগান নিয়ে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বিশ্ব রক্তদাতা দিবস পালন করা হয়েছে।

সোমবার (১৪ জুন) সকালে দিবসটি উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি র‌্যালি বের করে নবাবগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাব নামে একটি সংগঠন। র‌্যালিটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের মূল ফটকে এসে শেষ হয়।

এছাড়াও নবাবগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের ৪র্থ প্রতিষ্ঠাতা বার্ষিকী পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক খালিদ হোসেন সুমন, ব্লাড ডোনার্স ক্লাবের সদস্য তাসদীদ আহমেদ, মনোয়ার মৃধা জনি, ওয়ালিদ হোসেন, এম আর রাকিব, ইনাম আহমেদ, শফিকুল ইসলাম নীরব, শুভ ইমরান, সামিয়া রহমান প্রমুখ।

একইদিন দিবসটি উপলক্ষে “মানবতার হাত বাড়িয়ে করবো রক্তদান, নিজের রক্ত অন্যের শিরায় বাঁচবে শত প্রাণ” এই স্লোগানকে ধারণ করে উপজেলা শোল্লায় ‘শোল্লা ব্লাড পয়েন্ট’ নামে একটি সংগঠন বর্ণাঢ্য র‌্যালি আয়োজন করে।

সোমবার সকাল ১০টায় শোল্লা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণ থেকে শুরু করে শোল্লা বাজার পর্যন্ত র‌্যালী করে। র‌্যালীর শেষে বিদ্যালয়ের ক্যাম্পাসে জনসচেতনামূলক ও রক্ত দানে উৎসাহিত করার জন্য সভা হয়।

শোল্লা ব্লাড পয়েন্টের মুখপাত্র মো. হূমায়ন কবিরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, শোল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক দেওয়ান তুহিনুর রহমান (তুহিন), কৈলাইল টেকনিক্যাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন খাঁন সহ ব্লাড পয়েন্টের সদস্যরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান