1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৬:২৩ অপরাহ্ন

কোস্ট গার্ডের অভিযানে বিয়ার জব্দ

প্রিয়বাংলা নিউজ২৪
  • Update Time : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ৩২ Time View

বাংলাদেশ কোস্ট গার্ড আউটপোস্ট বাহারছড়া কর্তৃক টেকনাফ থানাধীন বাহারছড়া ইউনিয়নের শিলখালী বাজারের দক্ষিণ পাশে কক্সবাজার থেকে টেকনাফ পুরাতন রোড এলাকায় অভিযান চালিয়ে ৮শত ক্যান আন্দামান গোল্ড বিয়ার এবং পাচার কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করেছে বাংলাদেশ কোস্ট গার্ড।

রবিবার (১৩ জুন) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে কন্টিনজেন্ট কমান্ডার এম কামাল হোসেন, পিও এর নের্তৃতে উক্ত এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড কর্তৃক টর্চ লাইটের আলো ও বাঁশির মাধ্যমে একটি গাড়িকে থামার জন্য সংকেত দেওয়া হয়। এ সময় পাচারকারীরা কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে গাড়িটিকে না থামিয়ে দ্রুত গতিতে পালাতে চেষ্টা করে। অতপর কোস্ট গার্ড কর্তৃক ধাওয়া করা হলে গাড়ির ড্রাইভার ও হেলপার গাড়ি থামিয়ে দৌড়ে জঙ্গলের ভিতরে পালিয়ে যায়।

পরবর্তীতে গাড়িটি তল্লাশি করে ১৩ টি প্লাস্টিকের বস্তায় ৮০০ ক্যান আন্দামান গোল্ড বিয়ার পাওয়া যায়। জব্দকৃত বিয়ার ও পাচারকাজে ব্যবহৃত গাড়ির পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান