1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
বুধবার, ১৬ জুন ২০২১, ০২:১৮ অপরাহ্ন

সদরঘাট টার্মিনালে পা পিছলে পুলিশ কর্মকর্তার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, কেরানীগঞ্জ
  • আপডেট সময়ঃ রবিবার, ৬ জুন, ২০২১
  • ৬৫০ জন নিউজটি দেখা হয়েছে।

সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে পা পিছলে নদীতে পড়ে শাওলিন আকিব (২৮) নামে পুলিশের এক উপ-পরিদর্শকের মৃত্যু হয়েছে। রোবববার সকালে সরদঘাট টার্মিনালের ৮নং পল্টুনে এ ঘটনা ঘটে। তিনি রাজধানীর মালিবাগে পুলিশের স্পেশাল ব্রাঞ্চে কর্মরত ছিলেন।

সদরঘাট নৌ থানার এসআই মো: শহিদুল ইসলাম জানান, ৩৭ ব্যাচের এই কর্মকর্তার বাড়ি ঢাকার ডেমরা এলাকায়। তার পরিবারের লোকজন বরগুনায় এক আত্নীয়ের বাড়ি বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে ফিরে এসআই আকিবের বাসায় যাওয়ার কথা। তাই রোববার সকাল ৭টায় তাদের রিসিভ করতে সদরঘাট টার্মিনালে যায়। সেখানে লঞ্চে উঠার জন্য সিড়িতে পা দেওয়ার সাথে সাথে পিছলে পল্টুনের সাথে মাথায় আঘাত লেগে নদীতে পড়ে যায়। টার্মিনালের লোকজন এসময় নদীতে খোঁজাখুজি করে তার সন্ধান পায়নি। খবর পেয়ে সেখানে আসে ফায়ার সার্ভিসের ডুবুরী দল। তারা ঘন্টাখানেক চেষ্টার পর পানি থেকে আকিবকে উদ্ধার করতে সক্ষম হয়। মিটফোর্ড হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কতর্ব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এসআই শহিদুল ইসলাম আরও জানান, নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। নিহতের বড় ভাই মালিবাগ স্পেশাল ব্রাঞ্চের ইন্সপেক্টর শিবলী ভাইয়ের মরদেহ বুঝে নিয়েছেন

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান