1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪০ অপরাহ্ন

কেরানীগঞ্জে পথ শিশুকে ধর্ষণ ও নির্যাতন, যুবক গ্রেপ্তার

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : রবিবার, ৬ জুন, ২০২১
  • ২৬০ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় এক পথ শিশুকে ধর্ষণ ও অমানবিক নির্যাতনের অভিযোগে এক যুবককে গ্রেপ্তারের করেছে র‌্যাব।

র‌্যাব-১০ এর এএসপি ও সহকারী পরিচালক (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব শনিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলার মডেল থানাধীন মনু মিয়ার ঢাল এলাকা থেকে শুক্রবার রাতে অভিযুক্ত মোঃ ছিদ্দিক ওরফে টাইগার ছিদ্দিককে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার বিকেলে সিদ্দিক এক পথ শিশুকে ভিকটোরিয়া পার্ক হতে চাকু দিয়ে ভয় দেখিয়ে তুলে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষন করে ও মধ্যযুগীয় কায়দায় আমানুষিক নির্যাতন করে চলে যায়। এ ঘটনায় সেদিন রাতেই ভুক্তভোগী শিশুটি নিজে বাদী হয়ে কেরাণীগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(১) ধারায় মামলা দায়ের করেন। যার নং-০৪।

পরে শিশুটিকে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে র‌্যাব-১০ উক্ত ঘটনায় ছায়াতদন্ত শুরু করে এবং জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ওই এলাকায় অভিযান পরিচালনা করে মামলার প্রধান আসামী ধর্ষক ছিদ্দিককে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছিদ্দিক শিশুটিকে ধর্ষণ ও নির্যাতনের কথা স্বীকার করলে শনিবার তাকে কেরানীগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান