1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:১৯ অপরাহ্ন

নবাবগঞ্জে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নবাবগঞ্জে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
  • আপডেটের সময় : শনিবার, ৫ জুন, ২০২১
  • ৩২৫ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে আলহাজ্ব হাসান ইমাম খান মতি মিয়া ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার উপজেলার উরারচর স্পোর্টিং ক্লাবের উদ্যোগে পুরাতন বান্দুরা ফ্রেন্ডস ক্লাব ও চুড়াইন মুন্সিনগর ফ্রেন্ডস ক্লাবের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় পুরাতন বান্দুরা ফ্রেন্ডস ক্লাব জয় লাভ করে।

ক্লাবের সিনিয়র উপদেষ্টা ও ক্রীড়া ব্যাক্তিত্ব আব্দুল মান্নান (মুন্না) বলেন, আমাদের ক্লাবটি ১৯৬৫ সালে প্রতিষ্ঠিত হয়। কিন্তু আমাদের ক্লাবের কোনো নিজস্ব মাঠ নেই। ছেলেরা অন্যের জমিতে খেলাধুলা করে। একটি মাঠ হলে ছেলেরা আড্ডায় মেতে না থেকে প্রতিদিন প্র্যাকটিস করতে পারতো। খেলার উদ্বোধন করে ক্লাবের সাবেক সভাপতি তাবির হোসেন খান পাভেল।

পরে সংগঠনের সভাপতি শেখ মিরাজুল ইসলাম কিরণের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক সাইদুর রহমানের (অনু) সঞ্চলনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য জনস্বাস্থ্য বিশেজ্ঞ ডা. আহমাদুল হাসান খান সুমন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মো. পলাশ, নবাবগঞ্জ ক্রিকেট কোচিং একাডেমির প্রতিষ্ঠাতা সভাপতি শেখ রাসেল, আশিকুল হাসান খান, মো. হোসেন খান, আব্দুল মান্নান খান, মো. রিয়াজুর রহমান, নাজিম উদ্দিন খান, রানা মিয়া, আব্দুল আলীম, মো. আওলাদ হোসেন, শফিকুল ইসলাম লিটন, আরিফুল ইসলাম, মসিরুজ্জামান সোহেল, মীর সাখাওয়াত হোসেন, ওয়াহিদুর রহমান খান রাজু, ফিরোজ আলম চান, মিজানুর রহমান মিজান, হাজী মাহবুবুল আলম খান।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান