1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৮ অপরাহ্ন

কেরানীগঞ্জে বন্ধুর হাতে বন্ধু খুন, আটক ৩

নিজস্ব প্রতিবেদক, কেরানীগঞ্জ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ৪১৫ বার দেখা হয়েছে।

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে হিমেল (৩৫) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার বন্ধুর বিরুদ্ধে। বুধবার রাত আটটার দিকে কাওটাইল কান্দাপাড়া এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় ৩ জনকে আটক করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।

আটককৃতরা হলেন, আমিনুল ইসলাম সুমন (৪১), শরীফ আহমেদ জীবন (৩৫) ও মোঃ প্রবীন (২১)।

পুলিশ ও পরিবারসূত্রে জানা যায়, নিহত হিমেল কান্দাপাড়া এলাকার জালালউদ্দিন জালুর বড় ছেলে। গত বছর নিহত হিমেল তার বন্ধু জাহাঙ্গীরকে মাদকসহ আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরিয়ে দিলে তাদের ভিতর শত্রুতা তৈরি হয়। বুধবার মাদকসেবন নিয়ে নিজেদের মধ্যে আবার নতুন করে কথাকাটাকাটি হয় হিমেল ও জাহাঙ্গীরের মধ্যে। আগের শত্রুতার জের ধরে ও নতুন করে কথাকাটাকাটি হওয়ায় রাত আটটার দিকে কাওটাইল মেইন রোড পলাশ মেম্বারের বাড়ীর সামনে হিমেলকে একা পেয়ে লাঠি ও লোহার রড দিয়ে এলোপাথারী মারধর করে জাহাঙ্গীর ও তার সহযোগিতা। খবর পেয়ে হিমেলের বাবা হিমেলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করেন । পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২ টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের বাবা জালালউদ্দিন জালু জানান, বুধবার সন্ধ্যার দিকে মেঝ ছেলে অনিম খবর দেয় হিমেলকে আটকে রেখে মারধর করছে। গিয়ে দেখি সেখানে কান্দাপাড়া এলাকার মুনসুর হাজীর ছেলে নিলয় সেখানে রয়েছে। আমার ছেলে তখন পানি পান করতে চেয়েছিল কিন্তু নিলয় আমার ছেলেকে পানিও পান করতে দেয়নি। অনেক আকুতি মিনতি করার পর ওরা আমার ছেলেকে আমার কাছে হস্তান্তর করে। আমি দ্রুত আমার ছেলেকে হাসপাতালে ভর্তি করার পর রাতে মারা যায়। আমি এই ঘটনায় দোষীদের শাস্তি দাবি করছি।

নিহতের ছোট ভাই অনিম জানান, এলাকাবাসীর মাধ্যমে জানতে পারি আমার বড় ভাইকে ওরা মারধর করছে। যারা মারধর করছে তারা আমাকেও হুমকি দিছে। তাই ভয়ে ও মুরুব্বিদের কথা অনুযায়ী আমি ঘটনাস্থলে না গিয়ে বাবাকে পাঠাই। বাবা যেয়ে অনেক অনুরোধ করে হিমেল ভাইকে সেখান থেকে নিয়ে আসে। কিন্তু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভাই মারা যায়। ঘটনার সাথে জড়িতদের ফাঁসি চাই।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় সাথে সারাসরি জড়িত ৩ জনকে আটক করা হয়েছে। এবং এর সাথে আরো যারা জড়িত আছে তাদেরকে গ্রেপ্তারের অভিযান চলছে। থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মিডফোডর্ হাসপাতাল মগে প্রেরন করা হয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান