1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৭ অপরাহ্ন

হত্যা করে পালিয়ে যাওয়ার সময় ৬ কিশোর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, কেরানীগঞ্জ
  • আপডেটের সময় : শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ১১৫৬ বার দেখা হয়েছে।

রাজধানীর কদমতলী থানাধীন শনিরআখড়া এলাকায় ইয়াসিন আরাফাত (১৮) নামে ্এক কিশোরকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় ছয় কিশোরকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, এসআই স্বপন কুমার দাসের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম রাতে ঢাকা-মাওয়া মহাসড়কের কারাগার এলাকায় টহল ডিউটি করছিলেন। তখন ঐ ৬ কিশোরকে মহাসড়ক দিয়ে হেটে যেতে দেখে তাদের থামান পুলিশের টহলটিমের সদস্যরা। এসময় এক জনের জামায় রক্ত লেগে ছিল। এসব কারনে তাদের জিজ্ঞাসাবাদ করলে একেকজন এলোমেলো উত্তর দেয়। পরে তাদের থানায় এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে তারা জানান, রাজধানীর শনিরআখড়া এলাকায় একজনকে ছুরিকাঘাত করে তারা পালাচ্ছিল। পরে কদমতলী থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করে ঘটনার সত্যতা পাওয়া যায়। শুক্রবার সকালে আটক কিশোরদের কদমতলী থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।

এদিকে ছুরিকাঘাতে গুরুতর আহত আরাফাতকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার সকাল ৬টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহতের গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর গ্রামে। তার বাবার নাম আব্দুল আলীম। কদমতলীর পাটেরবাগ মসজিদ সংলগ্ন একটি বাসায় পরিবারের সাথে থাকতো ইয়াসিন আরাফাত।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জামাল উদ্দিন মীর জানান, রাতে খবর পাই কে বা কারা আরাফাত নামে এক কিশোরকে ছুরিকাঘাত করেছে। পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আরাফাতকে ঢামেক হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর ৬টার দিকে মৃত্যু হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান