1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:৩৮ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে ৮ বছরের শিশুকে ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক কেরানীগঞ্জ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ৬৮৩ বার দেখা হয়েছে।

কেরানীগঞ্জে ৮ বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগ আনোয়ার হোসেন (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ । রবিবার রাত ১২টার দিকে রবিশুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষনের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। এঘটনায় সোমবার কেরানীগঞ্জ মডেল থানায় শিশুটির পিতা রাজ্জাক হোসেন বাদী হয়ে মামলা করেছেন।

জানা গেছে, শিশুটি বড়িশুরের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী। বরিশুর এলাকায় জলিলের বাড়িতে ভাড়া থাকেন শিশুটির পরিবার। একই বাড়ির অন্য একটি ঘর ভাড়া নিয়ে একা বসবাস করেন আনোয়ার। পেশায় সে রিকশাচালক।

ধর্ষনের শিকার শিশুটির চাচা মোশারফ হোসেন জানান, তাদের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলায়। বরিশুর এলাকায় জলিলের বাড়িতে একটি রুম ভাড়া নিয়ে তার তার ভাই, ভাবী ও ৮ বছরের ভাতিজি থাকেন। একই বাড়ির পাশের একটি ঘর ভাড়া নিয়ে একা থাকেন আনোয়ার। ভাবী অন্যের বাসায় ঝিয়ের কাজ করেন। আর বড় ভাই খেয়া নৌকা চালিয়ে সংসার নির্বাহ করেন। গত ১৮ মে তারা দুজনই কাজের উদ্দেশ্যে বাসার বাইরে ছিলেন। এসময় তাদের একমাত্র মেয়ে বাসাতেই ছিল। পিতা-মাতার অবর্তমানে দুপুরের দিকে শিশুটিকে আনোয়ার ফুসলিয়ে নিজের ঘরে নিয়ে ধর্ষন করে। শিশুর চিৎকারে আশে-পাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষক আনোয়ার পালিয়ে যায়।

কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির বলেন, ঘটনাটি জানার পর সঙ্গে সঙ্গে আমরা অভিযান চালিয়ে আনোয়ারকে গ্রেপ্তার করতে সক্ষম হই। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষনের কথা স্বীকার করেছে। তিনি আরও বলেন, ধর্ষনের ফলে শিশুটি মানসিক ও শাররীকভাবে অসুস্থ হয়ে পড়েছে। চিকিৎসার জন্য ভিকটিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। সোমবার ধর্ষক আনোয়ারকে আদালতে পাঠালে সেখানে সে ধর্ষনের স্বীকার উক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান