1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:১১ পূর্বাহ্ন

নবাবগঞ্জে সাংবাদিকদের সাথে পনিরুজ্জামান তরুণের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ১৭ মে, ২০২১
  • ২০০ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় সাংবাদিকদের সঙ্গে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছেন ঢাকা জেলার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ । সোমবার বেলা সাড়ে ১২টায় নবাবগঞ্জ প্রেসক্লাবের কার্যালয়ে এ অনুষ্ঠান করা হয়।

মতবিনিময় সভার সভাপতিত্ব করেন নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপিত মো. ইব্রাহিম খলিল এবয় সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলম।

এ সময় আওয়ামীলীগ নেতা পনিরুজ্জামান সংবাদকর্মীদের উদ্দেশে বলেন, বর্তমান মিডিয়ার যুগ এ সময় কেউ অন্যায় করে পার পাবে না। সাংবাদিকদের কারনে এখনও অপরাধীরা অন্যায় করতে ভয় যায়। আপনারা অক্লান্ত পরিশ্রম করে সব সময় সাহসের সাথে সমাজের সত্য ঘটনা তুলে ধরেন সেই জন্য ঢাকা জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আপনাদেরকে সাধুবাদ জানাই।

তিনি বলেন, আজ ১৭ মে বঙ্গবন্ধুর কন্যা দেশ রতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস। এই দিনে শেখ হাসিনা বিদেশ থেকে দেশের মাটিতে পা রাখেন। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই বিদেশের কাছে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে এবং উন্নত রাষ্ট্রে পরিনত হয়েছে।

এ সময় তরুনের সফরসঙ্গী ছিলেন, নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান রানা, সাধারন সম্পাদক সাইফুলবারী শান্ত, স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি সেলিম খান, সুজন বাবু, বান্দুরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাসেল পারভেজ, সাবেক ছাত্রলীগনেতা শোভন শিকদার,নাহিদুল আলম নাদিমসহ ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও মৎসজীবিলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান