1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:০০ অপরাহ্ন

দোহারে নয়াবাড়ি প্রবাসী ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ২৪৬ বার দেখা হয়েছে।

‘উপহার যাবে দ্বারে দ্বারে, ঈদ আনন্দ ঘরে ঘরে’ এই শ্লোগানে ঢাকার দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের প্রবাসী ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপলক্ষে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে নয়াবাড়ি প্রবাসী ফাউন্ডেশনের নিজস্ব অফিস প্রাঙ্গনে ৫ শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী দেওয়া হয়।

উপহার হিসেবে চাউল, তেল, সেমাই, চিনি, আলু, পিয়াজ, লবন, দুধ, মসলা ও মুরগী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সার্বিক সহযোহিতা করেন প্রবাসী ফাউন্ডেশনের সদস্যরা।

নয়াবাড়ি প্রবাসী ফাউন্ডেশনের সমন্বয়কারী অ্যাডভোকেট জহিরুল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে ও সমন্বয়কারী মনির হোসেন ভূইঁয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ শাখাওয়াত হোসেন নান্নু, আব্দুল ওহাব মাস্টার, সামছুদ্দিন মেম্বার, মান্নান মাদবর, রফিকুল ইসলাম রবিউল, জয়নাল আবেদিন মেম্বার, বকুল মেম্বার, মাসুদ মেম্বার, সোহরাব পত্তনদার, জাহিদ আঃ রউফ, কামাল হোসেন, আবুল বাশার বাচ্চু, ইমতিয়াজ হোসেন, হাসিবুল হাসান দিনার, ইলিয়াজ হোসেন জনি, সংগঠনের সদস্য আব্দুল মান্নান, আতাইল হক খান, মুন্নাফ শেখ সহ আরও অনেকে।

এর আগে ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ শাখাওয়াত হোসেন নান্নু সংগঠনের সভাপতি শেখ আমিনুল ইসলাম ঝিলু ও সাধারন সম্পাদক আব্দুল কাদের দিপু শিকদার সহ সংগঠনের অন্যান্য সকল সদস্যদেরকে এলাকাবাসীর পক্ষ থেকে এমন মানবিক কাজের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান