1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন

দোহারে নগদ অর্থ ও চাল বিতরণ

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : রবিবার, ৯ মে, ২০২১
  • ২৫২ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও চাল বিতরণ করা হয়েছে। রবিবার সকালে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের সরকারি চাল ও অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

বক্তব্যে তিনি বলেন বলেছেন, ২০৪১ সালে বাংলাদেশ একটি ধনী রাষ্ট্রে পরিনত হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সেই মিশনকে বাস্তবায়ন করতে কাজ করছেন। প্রধানমন্ত্রী অসহায় হতদরিদ্র মানুষের জন্য বিভিন্ন ভাতা ইতমধ্যে চালু করেছেন। আমরা চাই ২০৪১ সাল নয় তার আগেই আমরা ধনী রাষ্ট্রে সম্পূর্ন পরিনত হবে। এ জন্য আপনারা আপনার সন্তানকে লেখাপড়া শিখিয়ে উচ্চ শিক্ষায় শিক্ষিত করবেন। তাহলে তারা মানুষের মত মানুষ হয়ে এই বাংলাদেশকে বর্হিবিশ্বের কাছে আরো মাথা উচু করে দাড় করাবে। তিনি বলেন, মাদকের ভয়াল থাবা যেন কোন কোমলমতি শিশু ও যুবককে গ্রাস করতে না পারে প্রতিটি অভিভাবক সে দিকে নজর রাখবেন।

এসময় মাহমুদপুর ইউনিয়নে ৫০০ জনকে নগদ পাঁচশত টাকা করে প্রদান করেন। এসময় ইউনিয়নের ৪৭ জন জেলেকে মৎস্য অধিদপ্তরের পক্ষ থেকে ৪০ কেজি করে চালও বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোছাঃ লুৎফুন্নাহার, মাহমুদপুর ইউনিয়ন চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, আওয়ামীলীগ নেতা মোঃ দেলোয়ার, উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, কাশেম মেম্বার, ছামাদ মেম্বার, জহির মেম্বার সহ আরও অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান