1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৬:০৯ অপরাহ্ন

কেরানীগঞ্জে ডিবির গুলিতে ছিনতাইকারী নিহত

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ৩ মে, ২০২১
  • ৩২১ বার দেখা হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জের করেরগাঁও এলাকায় ডিবি পুলিশ ও ছিনতাইকারীদের মধ্যে বন্দুক যুদ্ধে অজ্ঞাত (২০) এক ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে নিহত হয়েছে। রোববার রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। পরে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিডফোর্ড হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পুলিশ জানায়, করেরগাঁও সড়কে একটি সংঙ্ঘবদ্ধ ছিনতাইকারীদল সড়কে গাছপালা ফেলে মোটরসাইকেল আরোহীর গতিরোধ করে ছিনতাইকালে ঢাকা জেলা ডিবির (দক্ষিণ) একটি টহল টিমের মুখোমুখি হলে গুলাগুলি শুরু হয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত যুবক নিহত হয়। নিহত যুবকের পরনে ছিলো কালো রংয়ের ফুলহাতা গেঞ্জি ও কালো রংয়ের জিন্স প্যান্ট।

কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর জানান, করেরগাঁও সড়কটি খুবই নিড়িবিলি থাকে তাই এখানে প্রায়ই ছিনতাইর ঘটনা ঘটে। এই সড়কে ছিনতাই ও ডাকাতি রোধ করার জন্য নিয়মিত পুলিশ টহলের ব্যবস্থা করা হয়েছে। রোববার রাত সাড়ে নয়টার দিকে স্থানীয় বাসিন্দা সোবাহানের গতিরোধ করে তার মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ৭/৮ জনের একটি ছিনতাইকারী দল। তার চিৎকারে ডিবি পুলিশের টহল টিমটি ঘটনাস্থলে উপস্থিত হলে ছিনতাইকারীরা তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। ডিবি পুলিশও আতœরক্ষার্থে পাল্টা-গুলি ছোঁড়ে, কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় অজ্ঞাত এক ছিনতাইকারী, বাকিরা পালিয়ে যায়। পরে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ ছিনতাইকারীর মরদেহ ও কয়েকটি দেশীয় অস্ত্রসহ আগ্নেয়াস্ত্র উদ্ধার করে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এস.আই সাক্রাতুল ইসলাম বলেন, ঘটনার পর পরই দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল তল্লাশী করে অজ্ঞাত ছিনতাইকারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিডফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করেছি। নিহতের বুকের বাম পাশে গুলি ঢুকে পিঠ দিয়ে বেরিয়ে গেছে। এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান