1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২:৩২ অপরাহ্ন

কেরানীগঞ্জে ২০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : শনিবার, ১ মে, ২০২১
  • ১৪৫ বার দেখা হয়েছে।

করোনায় কর্মহীন হয়ে পড়া ঢাকার কেরানীগঞ্জের ২০ হাজার দু:স্থ ও অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। ঢাকা-৩ আসনের এমপি বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এবং কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের ব্যক্তিগত তহবিল থেকে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়। তালিকা করে দলীয় নেতাকর্মী ও ইউনিয়ন পরিষদের মাধ্যমে এই খাদ্য সহায়তা বাড়ি বাড়ি পৌছে দেয়া হয়।

আজ শনিবার সকালে আটিবাজার, তেঘরিয়া ও চুনকুটিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে খাদ্য সহায়তা কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ। উপজেলার ১২টি ইউনিয়নে তালিকা করে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেয়া হচ্ছে। খাদ্য সামগ্রীর হিসেকে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ২ কেজি ডাল, ১ কেজি লবন দেওয়া হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, শাক্তা ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন লিটন, কালিন্দী ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ম.ই. মামুন, জেলা ছাত্রলীগের (দক্ষিন) সাধারন সম্পাদক এহসান আরাফ অনিক, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মেরাজুর রহমান সুমন, তোফায়েল আহমেদ প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন, কেরানীগঞ্জের একটি লোকও না খেয়ে থাকবে না। প্রাথমিকভাবে ২০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। প্রয়োজনে আরও দিব। গত বছরও আমরা কেরানীগঞ্জের ১ লাখ ৬ হাজার পরিবারকে নানাভাবে সহায়তা করেছি।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান