1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:৪৪ অপরাহ্ন

নবাবগঞ্জে প্লাষ্টিকের গোডাউন পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪.
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১৩৫ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে বুধবার রাত ১১টায় কলাকোপা পোদ্দার বাজার এলাকার একটি প্লাষ্টিকের গোডাউনে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্র জানায়, কলাকোপা পোদ্দার বাজারের লিটন মিয়ার ভাড়া দেয়া দোকানে যন্ত্রাইল ইউনিয়নের হরিষকুল গ্রামের দুলাল কুমার রায় আরএফএল কোম্পানীর ডিলারশীপ নিয়ে প্লাষ্টিকের পণ্যের ব্যবসা করতেন। বুধবার রাত আনুমানিক ১১টার দিকে স্থানীয় আগুন জ¦লতে দেখে নবাবগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

দোহার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল হাই বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক দুর্ঘটনাস্থলে পৌছে ঘন্টাখানেক চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। মূলত দোকানটিতে একটি প্লাস্টিক কোম্পানীর গোডাউন ছিলো। গোডাউন আগুনে সম্পূর্ণ পুড়ে গেছে। আগুন লাগার কারণ অনুসন্ধান করা হচ্ছে।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু জানান, অগ্নিকা-ের খবর পেয়েছি। খোঁজ নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

তিনি আরও জানান, পুরাতন বান্দুরা বাজারে ভয়াবহ অগ্নিকা-ের ঘটনায় ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির রিপোর্টের ভিত্তিতে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এরআগে বুধবার সকালে পুরাতন বান্দুরা বাসস্ট্যান্ডে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে এন মল্লিক পরিবহনের ৯টি গাড়ি ও প্রায় ১৫টি দোকান ভস্মিভূত হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান