1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৪:৪২ অপরাহ্ন

কেরানীগঞ্জে কুকুরের মাথা ও চামড়াসহ কসাই আটক

রিপোর্টার নামঃ
  • আপডেট সময়ঃ বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১০৬ জন নিউজটি দেখা হয়েছে।

কেরানীগঞ্জে কুকুরকে হত্যা করে মাংস, নাড়ী-ভুড়ী, মাথা ও চামড়া আলাদা আলাদা করার দায়ে সুরুজ নামে এক কসাইকে গণধোলাই দিয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশের হাতে সোপর্দ করেছে এলাকাবাসী। অভিযুক্ত সুরুজ কসাই উপজেলার শুভাঢ্যা ইউনিয়নের ইকুরিয়া ০৮ নং ওয়ার্ড হাসনাবাদ হাউজিং হাজি জাহিদ মিয়ার বাড়ির ভাড়াটিয়া। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। তবে এলাকবাসীর ধারনা সুরুজ কসাই কুকুরের মাংস বিক্রি করার জন্যই এমন কাজ করেছে।

স্থানীয় এলাকাবাসীরা জানিয়েছেন, সুরুজ কসাই চার মাস আগে এ বাড়িতে বাসা ভাড়া নেন। তারপর স্থানীয় মোক্তার কসাইর মাংস বিতানে কসাইর কাজ শুরু করেন। পরে মালিক পরিবর্তন করে জাকির মাংস বিতানে কাজ শুরু করে সুরুজ।

নাম প্রকাশে অনিচ্ছুক পাশের এক ভাড়াটিয়া জানান, মঙ্গলবার রাতে সুরুজ একটি কুকুর ধরে আনেন। এসময় তাকে প্রশ্ন করা হয় কুুকুর দিয়ে কি করবেন? তখন সুরুজ জানায় কুকুরটি সে পালবে। পরে ঐ ভাড়াটিয়ার স্ত্রী দেখেন সুরুজ তার শরীরে রাগা রক্ত মুছতেছে। এতে তার সন্দেহ হলে সে তার স্বামীকে বিষয়টি জানান। তখন তারা সুরুজকে খুঁজতে শুরু করে। পরে পাশের ভাঙ্গা বাড়িতে ময়লার ভিতর কুকুরের নাড়ী-ভুড়ী, মাথা ও চামড়ার সন্ধান পায় তারা। কিন্তু কুকুরের মাংস পাওয়া যায়নি। ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসী সুরুজকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

এলাকাবাসী জানায়, সুরুজ জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে কুকুরটি সে জবাই করে এক মহিলার কাছে বিক্রি করেছেন।

এ বিষয়ে জাকির মাংস বিতানের মালিক জাকির বলেন, সুরুজ আমার কর্মচারী ছিল, তবে নেশাগ্রস্থ হওয়ায় তাকে কাজে আসতে নিষেধ করেছি। এব্যাপারে আমি কিছু জানি না। তিনি আরো জানায়, তার গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাও। এলাকাবাসী আরো জানায়, হাসনাবাদ এলাকায় আগে অনেক কুকুর ছিলো, কিন্তু দিন দিন কুকুরের সংখ্যা কমে আসছে।

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, গভীর রাতে সুরুজ নামে এক ব্যক্তিকে মারধর খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করি। সে নেশা করে বলে আমরা জানতে পেরেছি। সুরুজ জানায়, কিছুদিন আগে তাকে ঐ কুকুরটি কামড় দিয়েছিল। তাই রাগে কুকুরটিকে জবাই করেছে। আমরা নাড়ী ভুঁড়ি মাথা ও চামড়া উদ্ধার করেছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান