1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১২:৩৪ অপরাহ্ন

নবাবগঞ্জে জনসমাগম ঠেকাতে রাস্তায় আওয়ামী লীগ নেতা

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ২০৬ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে নিজেদের স্বাস্থ্য সুরক্ষায় জনসমাগম রোধে সচেতনতার জন্য নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাস্তায় স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেছেন উপজেলা আওয়ামীলীগর সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন।

লক ডাউনের প্রথম দিন সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার কায়কোবাদ চত্বরে ঢাকা- বান্দুরা আঞ্চলিক সড়কে দাঁড়িয়ে পথচারিদের এবং যানবাহন চালকদের বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার, সীমিতসংখ্যক যানবাহনের কম সংখ্যা যাত্রী নিয়ে চলাচলে অনুরোধ করেন তিনি। এ সময় তাদের মাঝে মাস্ক বিতরণ করেন।

জালাল উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য দোহার ও নবাবগঞ্জ উপজেলার অভিভাবক সালমান এফ রহমান আমাদের এই উপজেলায় করোনা ভাইরাসের সংক্রমণ যাতে করে বড় আকারে বিস্তার করতে না পারে সেই জন্য সকলকে সচেতন থাকার অনুরোধ করেছেন ।

জালাল আরও বলেন, প্রশাসনের একার পক্ষে সম্ভব না। নিজেরা যদি সাবধানতা পালন করতে না পারি তাহলে নিজেরাই নিজেদের বিপদ ডেকে আনবো। কয়েকটা দিন কষ্ট করলে সকলের প্রচেষ্টায় এই প্রাণঘাতী মহামারি থেকে রক্ষা পাব ইনশাল্লাহ।

এ সময় তার সঙ্গে ছিলেন, নবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মো. আজহারুল হক, বক্সনগর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক মুন্না, শ্রমিক নেতা আমির হোসেন কুটিসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান