1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:৩১ অপরাহ্ন

নবাবগঞ্জে শিশু ধর্ষণ: ধর্ষককে পুলিশে দিল এলাকাবাসী

সিনিয়র প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৩৮৮ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় চার বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে মো. হাবিবুর রহমান (১৯) নামে এক তরুণকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। পুলিশ জানান, উপজেলার বান্দুরা ইউনিয়নের সাদাপুর থেকে বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই তরুণকে আটক করা হয়েছে।

অভিযুক্ত মোঃ হাবিবুর রহমান (১৯) সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার রণনাসপুর গ্রামের কেরামত আলীর ছেলে। সাদাপুর মোল্লা বাড়িতে বাসা ভাড়া নিয়ে থেকে তাদের দোকানেই কাজ করতো সে।

নবাবগঞ্জ থানার এএসআই মোঃ সোরহাব হাসান তালুকদার জানান, ওই বাড়িতে পাশাপাশি কক্ষে পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতো ভুক্তভোগী শিশুটি। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিশুটির মা তাকে বাড়িতে একা রেখে বাজার করতে যায়। এ সুযোগে শিশুটিকে ধর্ষণ করে হাবিবুর। রাত ৯টার দিকে শিশুটির মা বাড়ি ফিরলে মেয়ের শারীরিক অসুস্থতা দেখে ও মেয়ের কাছ থেকে ঘটনা শুনে চিৎকার করলে প্রতিবেশিরা প্রথমে শিশুটিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এবং ওই তরুণকে আটক করে পিটুনি দেয়। খবর পেয়ে অভিযুক্ত ওই তরুণকে আটক করে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানা হেফাজতে নিয়ে যাওয়া হয়েছে বলেন এএসআই সোরহাব।

ভুক্তভোগী ওই শিশুটি যে ধর্ষণ শিকার হয়েছে তার আলামত পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক পুলিশকে বিষয়টি নিশ্চিত করেছেন। শিশুটিকে উন্নত চিকিৎসা ও মেডিকেল পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

এ ঘটনায় থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধান রয়েছে বলে ওই পুলিশ কর্মকর্তা জানান।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান