1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:২৬ অপরাহ্ন

নবাবগঞ্জে জাহিদ হত্যার বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ২৯৪ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে জাহিদ হাসান হত্যায় জড়িত আসামীদের অবিলম্বে গ্রেফতার এবং দ্রুত বিচার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় বান্দুরা বাসস্ট্যান্ডের সড়কে দাঁড়িয়ে তারা এ মানববন্ধন করেন। এর আগে একটি বিক্ষোভ মিছিল পুরাতন বান্দুরা থেকে বের হয়ে বান্দুরা বাজার পর্যন্ত প্রদক্ষিণ করে। এতে কয়েক শত গ্রামবাসী অংশ নেন।

মানববন্ধনকারীরা জাহিদ হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানান। হত্যাকান্ডে জড়িত আসামী গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন মানববন্ধনে অংশ নেওয়া এলাকাবাসী।

মানববন্ধনে জাহিদের মা ঝিলু বেগম বলেন, কোন কারন ছাড়াই ওরা আমার একমাত্র সন্তানকে নির্মমভাবে হত্যা করেছে। আমি ওদের ফাঁসি চাই। ওদের শাস্তি না হলে আমি মরেও শান্তি পামু না।

নিহত জাহিদ উপজেলার পুরাতন বান্দুরা গ্রামের মো. আফছার উদ্দিন ও ঝিলু বেগমের একমাত্র ছেলে।

জানা যায়, গত ১২মার্চ রাতে তুচ্ছ ঘটনায় পূর্ব শত্রুতার জেরে পুরাতন বান্দুরা এলাকায় জাহিদসহ আরো ৩ জনকে কুপিয়ে জখম করে স্থানীয় সাব্বির, হৃদয়, রোমান, শাহিনসহ আরো ১৪/১৫ জন বখাটে। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজে মারা যায় জাহিদ। ময়নাতদন্ত শেষে মঙ্গলবার বিকেলে সামাজিক কবরস্থানে দাফন করা হয় তাকে। এঘটনায় জাহিদের বাবা আফছার উদ্দিন বাদি হয়ে সোমবার নবাবগঞ্জ থানায় মামলা করলেও এখনো কোন আসামি গ্রেফতার হয়নি বলে জানা যায়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান