1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১০:১৮ পূর্বাহ্ন

নবাবগঞ্জের বালুরচরে বার্ষিক তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত

সিনিয়র প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ২০৪ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বালুরচর দক্ষিণ হাটি গ্রামে ২য় তম বার্ষিক তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বায়তুন নুর জামে মসজিদের উদ্যোগে ও এলাকাবাসীর ব্যবস্থাপনায় মসজিদ প্রাঙ্গণে শুক্রবার রাতে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বয়ান করেন উপজেলার টিকরপুর মাদরাসার শিক্ষক ও ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা কাউছার দেওয়ান। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থেকে আরও বয়ান করেন দিঘীরপাড় বায়তুন নুর জামে মসজিদের খতিব ও ইমাম হযরত মাওলানা ক্বারী মোঃ শহিদুল ইসলাম ও ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা তোফাজ্জল ইসলাম।

বালুরচর দক্ষিণ হাটি বায়তুন নুর জামে মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল জলিল শিকদারের সভাপতিত্ব মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল হাবীব ইলেকট্রিক কোম্পানীর সত্ত্বাধিকারী ও সমাজ সেবক আলহাজ্ব মোঃ শেখ শহিদুল ইসলাম লিটন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বকসনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এরশাদ আল মামুন, ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব আব্দুল জব্বার শিকদার, শফিউদ্দিন ভূঁইয়া, মোঃ শওকত হোসেন মুন্সী, মোঃ হারুনুর রশিদ হারুন, মোঃ শেখ মিঠু, মোঃ নাজমুল হোসেন, মুক্তা ডেন্টাল কেয়ারের এমডি ডাঃ মোঃ নাসির উদ্দিন ও দোলা ডেন্টাল কেয়ারের এমডি ডাঃ মোঃ সাদ্দাম হোসেন প্রমুখ।

মাহফিলে অসংখ্য ধর্মপ্রাণ (নারী-পুরুষ) মুসল্লিরা উপস্থিত ছিলেন। মহিলাদের মাহফিল শুনার জন্য রাখা হয়েছিল আলাদা সুব্যবস্থা।

মাহফিলে প্রধান বক্তার বয়ান শেষে দেশবাসীর সার্বিক মঙ্গল কামনা করে মোনাজাত করে মুসল্লিদের মাঝে তবারক বিতরণ করে মাহফিলের সমাপ্তি ঘোষণা করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান