1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৫:২৮ অপরাহ্ন

পৃথিবীতে শিক্ষকরা হলো সবচেয়ে সম্মানিত ব্যক্তি: ঢাকা জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ৮০ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকা জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম বলেছেন, পৃথিবীতে শিক্ষকরা হলো সবচেয়ে সম্মানিত ব্যক্তি। আমাদের রাষ্ট্রের এক নম্বর ব্যক্তি মাননীয় রাষ্ট্রপতি এবং মাননীয় প্রধানমন্ত্রী তাদের যে শিক্ষক তাদেরকে এখনো মাথা নত করে সালাম করেন।’ ঢাকার দোহার উপজেলায় করোনা পরিস্থিতিতে শিক্ষা কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ প্রাঙ্গণে উপজেলার মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষকদের সাথে এই দিক নিদের্শনা ও মতবিনিময় সভা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, একজন সন্তানের ছোট বেলার বড় শিক্ষক হচ্ছেন মা। কিন্ত মা’র আঁচল ছেড়ে এখন একটি শিশুটি শিখতে যায় প্রথমে যায় শিক্ষককের কাছে। তখন শিক্ষক তাকে যা শেখায় শিশুটি তাই শিখে সারা জীবনের জন্য। আমাদেরকে মানবিক শিক্ষায় শিক্ষিত করতে বাবা মায়ের পরে প্রধান ভূমিকা রাখেন শিক্ষকরা।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্রের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা ইসলাম বিথী, উপজেলা শিক্ষা কর্মকর্তা সৈয়দা পারভিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রাকিব হোসেন সহ উপজেলার সকল কলেজের অধ্যক্ষ, মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান