1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৫:২৮ অপরাহ্ন

বাক প্রতিবন্ধী নারীকে বাস থেকে ছুঁড়ে ফেলার প্রতিবাদে নবাবগঞ্জে শিক্ষার্থীদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ২৬৪ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকা বান্দুরা আঞ্চলিক সড়কের চলাচলকারী এন মল্লিক পরিবহনে ভাড়া দিতে না পারার অপরাধে এক প্রতিবন্ধী নারী যাত্রীকে বাস থেকে ছুঁড়ে ফেলে আহত করার প্রতিবাদে নবাবগঞ্জে মানববন্ধন করা হয়েছে। সোমবার দুপুরে নবাবগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের প্রধান সড়কে দাড়িয়ে এ মানববন্ধন করা হয়।

শিক্ষার্থীসহ দোহার-নবাবগঞ্জের সকল শ্রেণীপেশার মানুষ এ মানববন্ধনে অংশগ্রহন করেন।

মানববন্ধনে বক্তারা জানান, রবিবার সকালে কেরানীগঞ্জের কোনাখোলা থেকে এক বাকপ্রতিবন্ধী নারীযাত্রী এন মল্লিক পরিবহনে উঠেন। ভাড়া দিতে না পারায় হেলপার-সুপারভাইজার মিলে রুহিতপুর এলাকায় ঐ নারীকে বাস থেকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। এতে ওই নারী মারাত্মকভাবে আহত হন। এঘটনার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হলে তীব্র প্রতিবাদ ও সমালোচনার ঝড় উঠে।

মানববন্ধনকারীরা ঢাকা-বান্দুরা রোডে যাত্রীবাহী বাস মালিকদের উদ্দেশ্যে বলেন, ঢাকা-বান্দুরা রুটের বাস মালিকরা যাত্রীদের মানুষ মনে করুন। আপনারা জনগণের সেবা দিতে এসেছেন। তাই সেবা দিন, তা না হলে খুব শিগগির আপনাদেরকে সাধারন জনগন প্রতিহত করবে।

মানববন্ধন অনুষ্ঠানে ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সাংগঠনিক স¤পাদক উমর ফারুক, সাবেক ছাত্রলীগ নেতা তাসদীদ আহমেদ, নাহিদুল আলম সাজু,মনোয়ার মৃধা জনি, নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রানা, দোহার-নবাবগঞ্জ কলেজের ছাত্রলীগের সভাপতি দীপ্ত দেওয়ান, সাবেক সাধারণ স¤পাদক শেখ নাহিদুল আলম নাদিম সহ সাধারণ ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান