1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৫২ অপরাহ্ন

সাইনবোর্ড ঝুলিয়ে দোহারে জমি দখলের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩৫ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারে রাতের আধাঁরে সাইনবোর্ড স্থাপন করে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নিকড়া নিবাসী মাসুদ পারভেজের বাড়ি দখলের অভিযোগ পাওয়া গেছে। বাড়িটি দখলের উদ্দেশ্যে প্রতিবেশি জনি শিকদার রাতের আধাঁরে বাড়ির সামনে জোড়পূর্বক একটি সাইনবোর্ড স্থাপন করেছে বলে অভিযোগ মাসুদ পারভেজ ও তার বড় ভাই নাসির উদ্দিন।

শুক্রবার সকালে মাসুদ পারভেজ বাদী হয়ে জনি শিকদার গংদের বিরুদ্ধে দোহার থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

মাসুদ পারভেজ অভিযোগ করে বলেন, ব্যবসায়ী জনি শিকদারের অত্যাচার নির্যাতনে আমরা আমাদের বাড়িতে থাকতে পারছিনা। জনি শিকদার প্রাসাদতুল্য অট্রালিকা নির্মাণ করে তার বাড়ির সৌন্দর্যের জন্য গার্ডেনের নাম করে ধীরে ধীরে আমার বাড়িটি দখল নেওয়ার জন্য পাঁয়তারা করছে।

মাসুদ পারভেজের বড় ভাই নাসির উদ্দিন বলেন, জনির বাড়িতে যাওয়ার কোন রাস্তা ছিলো না। সামাজিকভাবে বসে চলাচলের জন্য আমাদের বাড়ির উপর দিয়ে ১৮ ফিট চওড়া রাস্তা করে দেওয়া হয়েছে। এখন সে আবার নতুন করে তার বাড়ির নামকরণের সাইনবোর্ড জোড় করে আমার বাড়ির দেওয়ালে স্থাপন করছে। কোন বাধাঁই সে মানছে না। বাধাঁ দিতে গেলে সে মারধর করতে আসে। শুক্রবার জুম্মা নামাজের আগে আমাকে ও আমার ছোট ভাই মাসুদকে দলবলসহ মারপিট করে।

এ ব্যাপারে মোহাম্মদ জনি শিকদার বলেন, এটি সড়ক ও জনপথের জায়গা। ইতোমধ্যে ঢাকা জোনে আবেদন করেছি এখানে একটি গার্ডেন করার জন্য। কারো জায়গা দখল করতে যাব কেন? তাছাড়া তাদের মারধর করার প্রশ্নই উঠে না।

এ বিষয়ে দোহার থানা অফিসার ইনচার্জ মোস্তফা কামাল বলেন, এ ব্যাপারে আমার জানা নেই। এগুলো জমিজমার বিষয় তবে এ ধরনের কোন ঘটনা যদি ঘটে থাকে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান