1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:৪১ অপরাহ্ন

সিনেমায় চুক্তিবদ্ধ হলেন বিল্লাল মাহমুদ

প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৬৫ বার দেখা হয়েছে।

সিনেমায় চুক্তিবদ্ধ হলেন ঢাকার দোহারে বিল্লাল মাহমুদ। বুধবার ঢাকার একটি রেষ্টুরেন্টে আড়ম্বরপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয় পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আড়ালে’ র সাইনিং পর্ব। সেই ছবিতে অভিনেতা ও সহকারী পরিচালক হিসেবে চুক্তিবদ্ধ হন বিল্লাল মাহমুদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর (উত্তর) বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শবনম জাহান শিলা এমপি। বিশেষ অতিথি হিসেবে ছিলেন চলচ্চিত্র পরিচালক মির্জা সাখাওয়াত হোসেন।

বেবী বড়–য়া রচিত ও নাজমিন সুলতানা তুলি’র চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় একদম ভিন্নধর্মী গল্পে একটি চলচ্চিত্র ‘আড়ালে’।

চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করছেন হিমেল রাজ, সাখাওয়াত সাগর, বিল্লাল মাহমুদ সহ একঝাঁক গুণী অভিনয় শিল্পী। পরিচালক সকলের আশীর্বাদ চেয়েছেন এবং হলে গিয়ে পরিবারসহ চলচ্চিত্রটি উপভোগ করার আহ্বান করেছেন।

নিজের অভিব্যক্তি প্রকাশ করে বিল্লাল মাহমুদ বলেন, ছোট্ট বেলা থেকেই স্বপ্ন দেখে এসেছিলাম সিনেমায় অভিনয় করবো। কিন্তু এত তাড়াতাড়ি সব কিছু হয়ে যাবে ভাবিনি। আর একটি বড় ব্যাপার হচ্ছে ‘আড়ালে’ সিনেমাতে অভিনয়ের পাশাপাশি সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবো। এটা আমার কাছে বিশাল বড় একটি দায়িত্ব। এতদিন ছোট ছোট শর্টফিল্ম পরিচালনা করেছি। ভাবিনি কখনো এই ছোট্ট ছোট্ট শর্টফিল্ম পরিচালনা করতে করতে সিনেমার সহকারী পরিচালক এর দায়িত্ব পাবো। ধন্যবাদ প্রি বড় ভাই হিমেল রাজ’কে আমাকে সুযোগ করে দেওয়ার জন্য। আরো ধন্যবাদ এই সিনেমার পরিচালক নাজমিন সুলতানা তুলি আপুকে। আমাকে এই সিনেমায় অভিনয় সুযোগ দেওয়ার জন্য আর সহকারী পরিচালানা হিসেবে নেওয়ার জন্য। আশা করি দশর্কদের আমরা ভালো একটি সিনেমা উপহার দিবো। সবাই দোয়া করবেন।

বিল্লাল মাহমুদ ঢাকার দোহার উপজেলার শ্রীকৃষ্ণপুর গ্রামের শেখ মোহাম্মদ আলী ও মনোয়ারা বেগম দম্পত্তির একমাত্র ছেলে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান