1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৬:৩৮ অপরাহ্ন

নবাবগঞ্জে ইউনিয়ন আ’লীগের কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৫৮ Time View

ঢাকার নবাবগঞ্জ উপজেলার ১৪টি ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিকে অবৈধ দাবি করে অবিলম্বে তা বাতিলের দাবিতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ করেছে আওয়ামী লীগের একাংশ। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় কেন্দ্রীয় শহীদ মিনারে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন তার বক্তব্যে বলেন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান কিসমত কাউকে না জানিয়ে রাতের আঁধারে দলীয় প্যাডে তার একক স্বাক্ষরে ১৪ ইউনিয়নের আওয়ামীলীগের বর্তমান কমিটি ভেঙে দিয়ে আহবায়ক কমিটি ঘোষনা করেন। এতে করে তিনি আওয়ামীলীগের সুনাম নষ্ট করেছেন এবং স্থানীয় সাংসদ সালমান এফ রহমানকে বিতর্ক করেছেন আমরা দলীয়ভাবে এ কাজের জন্য তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই সেই সাথে কমিটি বাতিল করারও দাবী জানাই।

যুগ্ম আহবায়ক ইঞ্জি. আরিফুর রহমান শিকদার বলেন, আমার বারুয়াখালী ইউনিয়নের আওয়ামী লীগের আহবায়ক কমিটি করা হয়েছে অথচ আমি নিজেই অবগত নয়। আওয়ামী লীগের কমিটিতে বিএনপি নেতাকে সদস্য করা হয়েছে। এটা অত্যন্ত দুঃখজনক।

এব্যাপারে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান কিসমত ভ‚ইয়া বলেন ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের নির্দেশে ও যুগ্ম আহবায়কগনের সম্মতিতে এ কমিটি ঘোষনা করা হয়। এখন যারা প্রতিবাদ করছে তারা দলের শৃঙ্খলা ভঙ্গ করছেন।

গত ১৬ ফেব্রæয়ারী মঙ্গলবার দলীয়প্যাডে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান কিসমত ভ‚ইয়ার স্বাক্ষরিত ১৪ ইউনিয়নের আওয়ামীলীগের আহবায়ক কমিটি ঘোষনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান