1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৩:২৪ অপরাহ্ন

বাগমারা বাজারে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭৭ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বাগমারা বাজার বণিক সমিতির বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সমিতির বর্তমান কমিটির সকল সদস্যদের তত্ত্বাবধানে ও ব্যবসায়ীবৃন্দের সার্বিক সহযোগীতায় সোমবার রাতে বাগমারা বাজার ব্রীজের ঢালের বিপরীত পাশে এ মাহফিলের আয়োজন করা হয়।

মাহফিলে উপস্থিত থেকে ব্যবসায়ী ও ধর্মপ্রাণ মুসল্লিদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা সদর কলাকোপা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ইব্রাহিম খলিল।

বাগমারা বাজার বণিক সমিতির সভাপতি ফরহাদ কবির ভূঁইয়ার সভাপতিত্বে মাহফিল সঞ্চালনার দায়িত্ব পালন করেন সাধারন সম্পাদক হাবিবুর রহমান সেন্টু।

বাজারের সকল ব্যবসায়ীদের উদ্দেশ্যে তারা বলেন, বর্তমান কমিটির মাধ্যমে বাজারের কতোটুকু উন্নয়ন হয়েছে বা হচ্ছে তা আপনারা নিজের চোখেই দেখতে পাচ্ছেন। কারণ বাজারে উন্নয়নের সবকিছুই এখন দৃশ্যমান। আপনারা জানেন বর্তমান কমিটির এটি ৩য় বার্ষিক ওয়াজ মাহফিল। একমাত্র মহান সৃষ্টিকর্তা সহায় ছিলেন বলেই আপনাদের সহায়তায় আমরা প্রতিবছরের ন্যায় এবারও আজকের এ মাহফিলের আয়োজন ও সবকিছু এতো সুন্দরভাবে করতে সক্ষম হয়েছি। এ জন্য আমরা সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। এমনিভাবে আপনারা যদি আমাদের পাশে থাকেন তাহলে আমরা আমাদের বাজারকে উন্নয়নের মাধ্যমে আরও সুন্দরভাবে সাজাতে পারবো ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারবো ইনশাআল্লাহ্।

উক্ত মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বয়ান করেন পাটুয়াটুলি জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা মুফ্তী আব্দুল্লাহ্ ফারুক। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থেকে আরও বয়ান করেন গোবিন্দপুর জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা রুহুল আমিন ও বাগমারা বাজার জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা আমিনুল ইসলাম।

মাহফিলে বাজারের ব্যবসায়ীবৃন্দসহ অসংখ্য ধর্মপ্রাণ (নারী-পুরুষ) মুসল্লিরা উপস্থিত ছিলেন।মহিলাদের ওয়াজ শুনার জন্য রাখা হয়েছিল আলাদা সুব্যবস্থা। মাহফিল শেষে দেশবাসীর সার্বিক মঙ্গল কামনা করে মোনাজাত করে মুসল্লিদের মাঝে তবারক বিতরণ করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান