1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২:০৮ অপরাহ্ন

নবাবগঞ্জে প্রতিমা ভাংচুরের ঘটনায় পাগল আটক

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৫৩ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা বটতলা সার্বজনীন মন্দিরের সাতটি প্রতিমা ভাংচুরের ঘটনায় এক পাগল (১৭) কে আটক করেছে পুলিশ।

মন্দিরের সাবেক সাধারণ সম্পাদক ও নবাবগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক দেবাশীষ চন্দ জানান, শোল্লা বটতলার মন্দির প্রাঙ্গণে ২৫/৩০ বছর ধরে প্রতিমা তৈরির কাজ করেন শিল্পীরা। আগামী ১৬ ফেব্রুয়ারি সরস্বতী পূজাকে সামনে রেখে বেশ কয়েকটি প্রতিমা তৈরি করে রেখেছিলেন তাঁরা। শনিবার রাতের কোন এক সময় মন্দিরের সীমানা প্রাচীর টপকে ভেতরে থাকা মাটির ৬টি সরস্বতী প্রতিমার বিভিন্ন অংশ ভেঙে ফেলে।

রবিবার সকালে এমন দৃশ্য দেখতে পেয়ে বিষয়টি থানা পুলিশকে জানানো হয়। বেলা ১১টার দিকে ঘটনাস্থলে আসেন শোল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান। সেখানকার শ্বশান ঘাটে স্থানীয় যুবকরা এক পাগলকে দেখতে পায় তার হাতে প্রতিমার ভাঙচুরের কিছু অংশ শাখা সিঁদুরও রয়েছে। প্রাথমিক ভাবে এতে প্রমানিত হয় যে এ কাজ পাগলের বলে জানান ইউপি চেয়ারম্যান তুহিন।

এ ঘটনায় রবিবার সাড়ে ৩টায় সরেজমিন পরিদর্শন করে দোহার সার্কেল এসপি মো. জহিরুল ইসলাম, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দী মনজু, ওসি সিরাজুল ইসলাম শেখ।

দোহার সার্কেল এএসপি মো. জহিরুল ইসলাম বলেন, পাগলকে আটক করা হয়েছে। ছেলেটির বয়স কম আমরা উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে পরামর্শ করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।

এব্যাপারে নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ বলেন, সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ কাজটি একজন পাগলে করেছে বয়স আনুমানিক ১৭ বছর। তাকে থানায় নিয়ে আসা হয়েছে সে একেক সময় একেক নাম বলছে। তবে এ ঘটনায় মন্দির কমিটি কোন অভিযোগ করেনি বলে জানান এ কর্মকর্তা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান