1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন

দোহারে জাহাজ মালিকদের স্বার্থ সংরক্ষণ ঐক্য পরিষদের সভা ও দোয়া অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭৫ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারে নারিশায় বাংলাদেশ কার্গো ভেসেন ওনার্স এসোসিয়েসনের নির্বাচনকে সামনে রেখে জাহাজ মালিকদের স্বার্থ সংরক্ষণ ঐক্য পরিষদের এক মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার বেলা ১২টায় উপজেলার নারিশার জাহাজ ব্যবসায়ী ইয়াকুব আলীর আয়োজনে অনুষ্ঠানে এসপি মজিবর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজী মোঃ ইকবাল হোসেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে নুরুল হক বেপারী বলেন, জাহাজ ব্যবসায়ীরা একটি স্বার্থান্বেষী মহলের নানা ষড়যন্ত্রের কারনে এ ব্যবসা আজ ধ্বস নেমে এসেছে। এভাবে চলতে থাকলে ব্যবসায়ীরা দেউলিয়া হয়ে যাবে। এ সময় তিনি ইকবাল – নুরুল হক ঐক্য পরিষদে বর্তমানে যে ঐক্য আছে নির্বাচনের মাধ্যমে তা কাজে লাগিয়ে এই পরিষদকে বিজয়ী করে জাহাজ ব্যবসায় শৃঙ্খলা ফিরিয়ে অবস্থা স্বাভাবিক করতে হবে। তিনি আরো বলেন, জাহাজ মালিকদের কল্যানে কাজ করে যাবে এ পরিষদ। আগামী নির্বাচনে জয় পরাজয় যাই হোক সাধারণ জাহাজ ব্যবসায়ী মালিকদেরকে বাঁচিয়ে রাখতে হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জাহাজ মালিকদের স্বার্থ সংরক্ষণ ঐক্য পরিষদের সদস্য সাকিলুজ্জামান ভূইয়া অপু মোঃ দেলোয়ার হোসেন, ইউসুফ মজুমদার, এটিএম রাশেদ বাবু, এম এ রহিম, জাহাঙ্গীর বেপারী, নাজমুল হাসান, কাজী আব্দুল করিম প্রমুখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান