1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:১৯ পূর্বাহ্ন

দোহার-নবাবগঞ্জে প্রকল্প গ্রহণ করা হয়েছে: পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৪ জন নিউজটি দেখা হয়েছে।

পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব করিম বিন আনোয়ার বলেন, দোহার-নবাবগঞ্জে প্রকল্প গ্রহণ করা হয়েছে। ইছামতি আমরা খনন করবো, ওখানে রেগুলেটর নির্মাণ করতে হলে রেগুলেটর নির্মাণ করবো। ইছামতি নদীর সংযুক্ত যে খালগুলো আছে তার আশেপাশে যেগুলো দিয়ে পানি নিষ্কাষণ হয় সেগুলো খনন করবো। সেই পরিকল্পনা করেছি আমরা। আপনাদের এমপি সালমান এফ রহমান এব্যাপারে নিয়মিত খোঁজ রাখছেন। একটু অপেক্ষা করুন, কাজ হবে। রবিবার বিকেলে ঢাকার দোহার উপজেলার নয়াবাড়ি পদ্মা নদী পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

দোহারে নয়াবাড়ি থেকে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ধুলশুড়া হয়ে কাঞ্চনপুর ইউনিয়ন পর্যন্ত পদ্মা নদীর বাঁধ নির্মাণের পরিস্থিতি সরেজমিনে পরিদর্শন করেন তিনি। এসময় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন ঘুরে দাঁড়িয়েছেন। প্রধানমন্ত্রী নদী ভাঙ্গন কবলিতদের পুন:বাসন এবং তাদের জীবন জীবিকার ব্যবস্থা করার ব্যাপারে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছেন।

দোহার ও নবাবগঞ্জবাসীর পক্ষ থেকে ইছামতি নদীর পুনঃখনন ও কুসুমহাটি ইউনিয়নের কার্তিকপুর বাজারে একটি বক্স কালভার্ট নির্মাণ করে পদ্মার নদীর পানি চলাচলের সু-ব্যবস্থা করার দাবি জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মহীউদ্দীন, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদান প্রমূখ।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান