1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:০৯ অপরাহ্ন

নবাবগঞ্জে খাল পুনঃখনন কাজের উদ্বোধন

রিপোর্টার নামঃ
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ২৩ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে খাল পুনঃখনন কাজের উদ্বোধন করা হয়েছে। কৃষিকাজে উন্নয়নে জলাবদ্ধতা নিষ্কাশন ও ইছামতি নদীর সাথে নৌযান চলাচলে সুগম করতে কৃষি মন্ত্রনালয়ের আওতাধীন বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি)’র উদ্যোগে ২০ লাখ টাকা ব্যয়ে উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের ছোট গোবিন্দপুর ও নবগ্রাম ২ কি.মি. ভরাট খালের পুনঃ খনন করা হবে।

ঢাকা (সওকা) রিজিয়ন বিএডিসির আয়োজনে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবগ্রাম বিলে এ খনন কাজের উদ্বোধন করেন।

বিএডিসি ঢাকা রিজিয়ন নির্বাহী প্রকৌশলী (সওকা) প্রকৌ.মোহাম্মদ ওয়াহিদুল ইসলাম উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় ওয়াহিদুল ইসলাম জানান, এ কর্মসূচীর আওতায় এটা ছাড়াও নবাবগঞ্জ উপজেলায় আরও ৪টি খালের পুনঃ খনন কাজ করা হবে।

আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেল, কলাকোপা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ.লীগ নেতা মো. ইব্রাহিম খলিল, বিএডিসি ঢাকা জোনের সহকারী প্রকৌশলী (ক্ষুদ্রসেচ) তমাল দাস, উপ-সহকারী প্রকৌশলী নবাবগঞ্জ উপজেলা ক্ষুদ্রসেচ ইউনিট সাব্বির আহমেদ, আ.লীগনেতা ইউসুফ হারুন টিপু, ইউপি সদস্য স্বপন কুমার সরকার, পবিত্র কুমার সরকারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান