1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৯ মে ২০২২, ১০:৩২ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে ৫ দফা দাবিতে ওয়াশিং ফ্যাক্টরী মালিক সমবায় সমিতির মানববন্ধন

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৩৪০ বার দেখা হয়েছে।

বন্ধ ওয়াশিং ফ্যাক্টরী চালু করাসহ ৫ দফা দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে কেরানীগঞ্জ ওয়াশিং ফ্যাক্টরী মালিক সমবায় সমিতি। বুধবার বেলা ১১টায় কদমতলী গোল চত্বর সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় তারা ৮১ টি ওয়াশিং ফ্যাক্টরীর ২৫ হাজার শ্রমিক ও তাদের পরিবার পরিজনকে বাঁচাতে প্রধানমন্ত্রী ও বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে ।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে কয়েক হাজার মালিক ও শ্রমিকরা বিভিন্ন প্লাকার্ড, ফেস্টুন ও ব্যানার নিয়ে পুনরায় ওয়াশিং ফ্যাক্টারী খোলাসহ লোকাল গার্মেন্টস মালিক, শ্রমিক ও তাদের পরিবার পরিজনকে বাঁচাতে বিভিন্ন শ্লোগান দেয়।

উপস্থিত বক্তারা ৫ দফা দাবি তুলে ধরে বলেন, কেরানীগঞ্জ শিল্প পার্ক প্রজেক্টে ৫০০ কাঠা জমি ক্রয় করেছি। সেখানে গ্যাস, বিদ্যুৎ, সুয়ারেজ লাইন, রাস্তা, ইটিপিসহ অন্যান্য সুযোগ-সুবিধা শতভাগ দ্রুত নিশ্চিত করতে হবে। শিল্প পার্কে স্থানান্তরের আগ পর্যন্ত বন্ধ ফ্যাক্টরী পুনরায় চালু করাসহ সহজ শর্তে ব্যাংক ঋন প্রদানের আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ ওয়াশিং ফ্যাক্টরী মালিক সমবায় সমিতির সভাপতি কাজী আবু সোহেল কাজল, সাধারন সম্পাদক সোহেল রেজা, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মাহাবুবসহ আরো অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান