1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৩:৪০ অপরাহ্ন

তিন লাখ টাকা হলে বাঁচবে সুবির

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ২৭৪ বার দেখা হয়েছে।

হার্টের সমস্যায় ভুগছে ৫ বছরের শিশু সুবির হালদার। অপারেশনসহ তার চিকিৎসার জন্য তিন লাখ টাকার প্রয়োজন। কিন্ত এ অর্থ ব্যয় করার সামর্থ্য নেই তার গরিব পরিবারের। কী করে ছেলেকে বাঁচাবে এ নিয়ে চরম শঙ্কায় এবং উৎকন্ঠায় আছে সুবিরের মা-বাবা ও পরিবারের সদস্যরা।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নের পানিকাউর গ্রামের মাছ বিক্রেতা সুজন হালদার ও ঝনু রানী হালদারের একমাত্র সন্তান সুবির হালদার।

সুবির হালদারের মা ঝনু রানী হালদার বলেন, জন্মের পরই সুবিরের হার্টে ছিদ্র দেখতে পায় চিকিৎসকরা। তখনই অপারেশন করার পরামর্শ দেন তারা। কিন্তু আর্থিক অস্বচ্ছলতার কারনে অপারেশন করাতে পারেনি তারা। সুবির এখন বড় হয়েছে সেই সাথে বেড়েছে শ্বাসকষ্ট ও বুকের ব্যথা।

তিনি আরো বলেন, সুবিরের চিকিৎসা করতে গিয়ে জমানো সব টাকা শেষ। মানুষের কাছ থেকে ধার দেনা করে চিকিৎসা করাচ্ছি। সম্প্রতি তাকে সোহরাওয়ার্দী হাসপাতাল ও জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করালে চিকিৎসকরা দ্রুত অপারেশন করার জন্য পরমার্শ দেন। চিকিৎসকরা জানান, অপারেশন খরচ হিসেবে প্রয়োজন ৩ লাখ টাকা। কিন্ত আমরা সুবিরের চিকিৎসা করাতে গিয়ে নিঃস্ব হয়ে গেছি। কিভাবে ছেলের চিকিৎসা করাবো বুঝতে পারছি না।

শিশুটির পরিবার নিরুপায় হয়ে প্রধানমন্ত্রী ও সমাজের বিত্তবান মানুষের কাছে সাহায্যের প্রার্থনা করেছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা- মধুসুদন হালদার (সুবিরের মামা), বিকাশ নম্বর- ০১৮১৮৫৪৮১০৬

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান