1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:৪২ অপরাহ্ন

নবাবগঞ্জে গনসংহতি আন্দোলনের সভা বাতিল, দলের নেতাকর্মীরা ক্ষুব্ধ

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ২৪৯ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় কেন্দ্রীয় শহীদ মিনারে মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ১৪৪তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী সোমবার অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতি হতে পারে মর্মে পুলিশ আলোচনা সভা করতে নিষেধ করেছে বলে পার্টির পক্ষ থেকে স্থানীয় সাংবাদিদদের প্রেস বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়।

গণসংহতি আন্দোলনের নবাবগঞ্জ উপজেলা শাখার আহবায়ক মিজানুর রহমান মোল্লা সোমবার বিকেল ৩টায় প্রেস বিজ্ঞপিতে জানান, অলোচনা সভায় বীর মুক্তিযোদ্ধা ও ট্রাস্টি ডাঃ জাফর উল্লাহ চৌধুরী গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জননেতা জোনায়েত সাকিসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও বিশিষ্ট নাগরিকবৃন্দ উপস্থিত থাকার কথা ছিলো। কিন্তু ২৪ জানুয়ারী রাত আনুমানিক ৮টার দিকে নবাবগঞ্জ থানা ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম শেখ মুঠো ফোনে আইন শৃঙ্খলার অবনতি হতে পারে বলে আলোচনা সভা না করার জন্য বলেন। আমরা পুলিশের এই আচরণে মর্মাহত ও ক্ষুব্ধ।

মিজানুর রহমান মোল্লা প্রেস বিজ্ঞপিতে আরো উল্লেখ করেন, আইন শৃঙ্খলার অবনতির দোহায় দিয়ে জনগণের মত প্রকাশের গণতান্ত্রিক অধিকারকে খর্ব করার এই হীন কর্মকান্ডের বিরোধিতা করছি সেই সাথে কোন রকমের সভা সমাবেশ নিষিদ্ধের আইনি নোটিশ না থাকা সত্ত্বেও আলোচনা সভা বন্ধ করে দেয়ার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি।

নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ বলেন, এ ব্যাপারে আমার জানা নেই তা ছাড়া যে কোন সভা সমাবেশের ক্ষেত্রে ডিসি ও এসপির অনুমতি লাগে। সভাস্থলে পুলিশের ভ্যান ও পুলিশ সদস্যদের উপস্থিতির কথা জানতে চাওয়া হলে তিনি জানান এটা পুলিশের নিয়মিত ডিউটি।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান