1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ন

নবাবগঞ্জের ক্রীড়া সংগঠক ও শিক্ষাবিদ খবির উদ্দিন মৃধার ৫ম মৃত্যু বার্ষিকী আজ

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ২৩৬ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জের বিশিষ্ট ক্রীড়া সংগঠক, শিক্ষাবিদ খবির উদ্দিন মৃধার ৫ম মৃত্যু বার্ষিকী আজ। মৃত্যু বার্ষিকী উপলক্ষে মাঝিরকান্দা গ্রামের নিজ বাড়িতে কোরআন খতম ও দোয়া মাহফিল, এতিম ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়।

২০১৬ সালে ১৯ জানুয়ারি না ফেরার দেশে চলে যান এ গুণিজন। তিনি নবাবগঞ্জ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, দৈনিক মানবজমিন ও মোহনা টেলিভিশনের দোহার-নবাবগঞ্জ উপজেলার প্রতিনিধি খালিদ হোসেন সুমনের বাবা।

এ গুণিজন কর্মজীবনে, ৪২ বছর প্রধান শিক্ষক হিসেবে প্রথমে কলাকোপা কোকিল প্যারি উচ্চ বিদ্যালয়, নারায়ণগঞ্জ বন্দর নবীগঞ্জ হাজী সিরাজ উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় এবং পরবর্তীতে ১৯৮৫ সনে নবাবগঞ্জের হরেকৃষ্ণ কুসুমকলি উচ্চ বিদ্যালয়ে প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক হিসেবে শিক্ষকতা করেন।

২০১০ সালে শিক্ষকতা জীবন শেষ করেন । তিনি নবাবগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও প্রধান উপদেষ্টা । নবাবগঞ্জ উপজেলা ক্রীড়া সমিতি ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, ঢাকা জেলা ক্রীড়া সমিতি ও ক্রীড়া সংস্থার যুগ্মা সম্পাদক ছিলেন। নবাবগজ্ঞ উপজেলার স্কাউটের কমিশনার, স্কাউটে বিশেষ অবদানের জন্য স্কাউটের সবোর্চ্চ সংগঠন পদক মেডেল অব মেরিট পুরস্কার পান। বাংলাদেশ রোইংফেডারেশন ও বাংলাদেশ স্কেটিং ফেডারেশনের সদস্য ছিলেন।

এছাড়া স্বাধীনতা পরবতী বান্দুরা ইউনিয়নের ভাইস চেয়ারম্যান, দোহার নবাবগঞ্জ কলেজের অভিভবক সদস্য, গোল্লা সেন্থ ইউফ্রেজিস ও হাসনাবাদ সেনথেক্লাস বিদ্যালয় পরিচালনা পষদের অন্যতম সদস্য ও মাঝিরকান্দা কেন্দ্রীয় মসজিদের সাধারণ সম্পাদক , কলাকোপা কোকিল প্যারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও উপদেষ্টা সহ বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান