1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০২:০৬ অপরাহ্ন

দোহারে ফজলুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

সাইফুল ইসলামঃ
  • আপডেটের সময় : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ১৪০ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার সকালে ফজলুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ইউনিয়নের তিন শতাধিক মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মুজিব বর্ষে দেশে কেউ গৃহহীন থাকবে না। সরকারের এমন কাজকে সফল করতে সরকারের পাশাপাশি দোহার নবাবগঞ্জের সাংসদ সালমান এফ রহমান নিজস্ব অর্থায়নেও দোহার নবাবগঞ্জে গৃহহীন ১০০ পরিবারকে ঘর বরাদ্দ দিয়েছেন। এছাড়া করোনা মোকাবেলায়ও আমাদের সাংসদ সরকারের পাশাপাশি ৮১হাজার পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্য সরবরাহ করেছেন। সকল প্রাকৃতিক দূর্যোগে জনগনের পাশে থেকেছে আমাদের সাংসদ। এরই ধারাবাহিকতায় এখন শীতার্তদের মাঝে দোহার নবাবগঞ্জের প্রতিটি ইউনিয়নে শীতবস্ত্র বিতরন করা হচ্ছে।

এসময় তিনি আরো বলেন, দোহার উপজেলার যে তিনটি ইউনিয়নে সীমানা সংক্রান্ত জটিলতায় নির্বাচন বন্ধ আছে তা সমাধানের জন্য অক্লান্ত চেষ্টা করছে সালমান এফ রহমান এমপি।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফারুক উজ্জামানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ পত্তনদার, উপজেলা কৃষলীগের সহ-সভাপতি আবুল কাশেম (মেম্বার) সহ প্রতিটি ওয়াড আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান