1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:২১ পূর্বাহ্ন

দোহার পৌরসভার শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ২৮৬ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার পৌরসভায় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের ব্যক্তিগত তহবিল থেকে গরীব ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে দোহার পৌরসভা কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে এসব কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানের উদ্বোধন করেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

এসময় তিনি বলেন, পৌরবাসীর উন্নয়নের জন্য ইতিমধ্যে সরকারের কাছ থেকে ৫০কোটি টাকা বরাদ্দ করেছে এমপি মহোদয়। পানি ও গ্যাসের সেবা পৌরবাসী যাতে পায় সে ব্যাপারে ব্যবস্থা নিচ্ছেন সালমান এফ রহমান। এছাড়া পৌরসভার রাস্তাঘাটগুলো চলাচলের উপযোগীর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ইতিমধ্যে প্রকল্পটি মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। পৌরসভার জলাবদ্ধতা নিরসনের চেষ্টা করা হচ্ছে। দোহার পৌরসভাকে মডেল হিসেবে গড়ে তুলতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন সালমান এফ রহমান এমপি।

অভিভাবকদের উদ্দেশ্যে উপজেলা চেয়ারম্যান বলেন, আপনারা আগের চেয়ে সন্তানদের প্রতি আরো মনোযোগি হোন, তাদের খেয়াল রাখুন। তারা কোথায় যায়, কার সাথে মিশে খেয়াল রাখতে হবে।

কম্বল বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন পৌর মেয়র আব্দুর রহিম মিয়া, পৌর প্রকৌশলী মশিউর রহমান, সচিব নাসরিন জাহান, দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ জসিম উদ্দিন, পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর আলমাছ উদ্দিন, ৫নং ওয়ার্ড কাউন্সিল আদিল উদ্দিন শিকদার, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী কমিশনার, ৯নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন সহ পৌরসভার নারী কাউন্সিলরা এবং পৌরসভার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান