1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন

দোহার-নবাবগঞ্জ উইভার্স কো-অপারেটিভ ইন্ডাষ্ট্রিয়াল ইউনিয়ন লিঃ এর বার্ষিক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৩৭৯ বার দেখা হয়েছে।

দোহার-নবাবগঞ্জ উইভার্স কো-অপারেটিভ ইন্ডাষ্ট্রিয়াল ইউনিয়ন লিঃ এর ৪৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার উপজেলার সমিতির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় র্ভাচুয়ালের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান। অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

প্রধান অতিথি বক্তব্যে সালমান এফ রহমান এমপি বলেন, দোহার-নবাবগঞ্জের সকল তাঁতী পরিবার এবং এই সমিতির জন্য আমার দরজা সব সময় খোলা। এসময় তিনি সরকারের উচ্চমহলে আলোচনা করে তাতীদের উন্নয়নে যেকোন সহযোগিতার আশ্বাস দেন।

দোহার উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেন বলেন, তাঁতীদের উন্নয়নে একটি পরিকল্পনা তৈরি করে মাননীয় সংসদ সদস্যের সাথে আলোচনা সাপেক্ষে তাঁতীদের কল্যানে তা বাস্তবায়নে আমার সর্বোচ্চ সহযোগিতা থাকবে।

দোহার-নবাবগঞ্জ উইভার্স কো-অপারেটিভ ইন্ডাষ্ট্রিয়াল ইউনিয়ন লিঃ এর সভাপতি মো. হুমায়ন কবিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এআইজি নাজমুল হক, দোহার পৌরসভার মেয়র আব্দুর রহিম মিয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, উপজেলা সমবায় কর্মকর্তা আলাউদ্দিন মিয়া, নবাবগঞ্জ উপজেলা সমবায় কর্মকর্তা বেগম রৌশন আরা, সমাজ সেবক মো. বারী মোল্লা, সমিতির সাবেক সভাপতি, সম্পাদকবৃন্দ এবং ৩১টি প্রাথমিক সমিতির প্রতিনিধিবৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান