1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৩:৫৮ অপরাহ্ন

স্বেচ্ছাসেবক লীগের শীতবস্ত্র বিতরনের কার্যক্রম শুরু

তানজিম ইসলাম
  • আপডেটের সময় : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ১৬৭ বার দেখা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের কার্যক্রম শুরু হয়েছে। শনিবার রাতে ঢাকা জেলার দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়নে নদীপারের দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

নয়বাড়ি ইউনিয়ের দুই শতাধিক পরিবারের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। শুধু শীত নয় করোনা সহ যে কোন পরিস্থিতিতে দ্রুত এগিয়ে আসার পেছনে সংগঠনের সভাপতি নির্মল গুহের মানবিক মনোভাবের প্রশংসা করেন সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। তিনি বলেন, দোহারের নয়বাড়ি থেকে শীতবস্ত্র বিতরণের যে কার্যক্রম শুরু হয়েছে তা এখন সারাদেশে চলবে।

জনগনের শাসক নয়, সেবক সেবক হিসেবে কাজ করার যে মনোভাব প্রধানমন্ত্রী শেখ হাসিনার রয়েছে সেটাকেই অনুসরন করে স্বেচ্ছাসেবক লীগ কাজ করে যাচ্ছে বলে জানান সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ। সারাদেশে সেচ্ছাসেবক লীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরনের কার্যক্রম চলমান থাকবে বলে জানান নির্মল গুহ।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুব বেপারী, শেখ রুনু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাসার চোকদার, সহ-সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বেপারী সহ আরো অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান