1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন

দোহারে ‘ভাঙা’ সেতু নিয়ে ভোগান্তিতে এলাকাবাসী

সুজন খান। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৪৭৪ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার রাইপাড়া ইউনিয়নের রাইপাড়া এলাকার প্রধান সড়কের ভাঙা সেতু নিয়ে ভোগান্তিতে রয়েছে এলাকাবাসী। এতে চরম দূর্ঘটনার শঙ্কার আতঙ্ক সৃষ্টি হয়েছে জনমনে।

সরজমিনে দেখা যায়, সেতুর দুই পাশের রেলিংয়ের প্রায় অর্ধেকটাই ভেঙ্গে গেছে। সেতুর রেলিংয়ের পাশাপাশি চলাচলের পথও অনেকটায় ভেঙ্গে গর্তের সৃষ্টি হয়েছে। এতে গাড়ি চলাচলসহ পথচারীদের চলাচলে চরম দূর্ভোগ পোহাচ্ছে। প্রধান এই সড়কটি দিয়ে প্রতিনিয়তই রিক্সা, ভ্যান, অটোগাড়ি, ট্রাকসহ বিভিন্ন প্রকারে যানবাহন চলাচল করে। রাইপাড়া এলাকাবাসী পালামগঞ্জ বাজারের আসার একমাত্র সড়ক হিসেবে এটি ব্যবহার করে থাকে। সেতুটির বিভিন্ন স্থানে ভেঙে যাওয়ায় যেকোন সময়ই ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা।

রাইপাড়া এলাকার বাসিন্দা ও পালামগঞ্জ বাজার কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. রমজান মোল্লা বলেন, আমাদের এই সেতুর রেলিংটি অনেক দিন ধরেই ভেঙ্গে রয়েছে। সম্প্রতি সেতুর চলাচলের পথও ভেঙ্গে গর্তের সৃষ্টি হয়েছে। গাড়ি চলাচলের হচ্ছে চরম দূর্ভোগ। দ্রুত মেরামতের ব্যবস্থা না করলে বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে।

রাইপাড়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ নূরুল হক বলেন, সেতুটি ভেঙ্গে পড়েছে। দ্রুত মেরামত প্রয়োজন। আমরা উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলেছি। তারা কিছুদিনের মধ্যেই সেতুটি মেরামতের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে আশ্বাস দিয়েছেন। আগামী কয়েক মাসের মধ্যেই এই সেতুটি ভেঙ্গে নতুন একটি সেতু নির্মাণ করা হবে।

এলাকাবাসীর দাবী, রাইপাড়া থেকে পালামগঞ্জ বাজারে যাওয়ার একমাত্র উপায় হচ্ছে এই সেতু। রাইপাড়া ও পালামগঞ্জ এই দুই এলাকার সংযুক্তই হচ্ছে এই সেতু। তাই এই দুই এলাকার যোগাযোগ সচল রাখতে এবং বড় ধরনের দূর্ঘটনার আগেই সেতুটি মেরামত করা প্রয়োজন।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান