1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২:২২ অপরাহ্ন

নানা আয়োজনে নবাবগঞ্জে বিজয় দিবস পালিত

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ২৩৯ বার দেখা হয়েছে।

যথাযোগ্য মর্যাদায় ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত হয়েছে। বুধবার সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তুপোধ্বনির মধ্যদিয়ে বিজয় স্মৃতিস্তম্ভে পুস্পার্ঘ্য অর্পন করেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ ও আওয়ামীলীগ।
এ ছাড়াও সকাল ৮টা থেকে নানা আয়োজনের মধ্য দিয়ে দিবসটি পালন করেন, উপজেলা পরিষদ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মহিলালীগ, শ্রমিকলীগ, জাতীয় পার্টি, ওয়ার্কার্স পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের অঙ্গ ও সামাজিক সাস্কৃতিক সংগঠন, প্রেসক্লাব, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থীরা।

দিবসটি উপলক্ষ্যে সকাল ৯ টায় উপজেলা প্রশাসন একটি বিজয় শোভাযাত্রা বের করে। পরে আব্দুল ওয়াছেক মিলনায়তনে আলোচনা সভা করা হয়। ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।

এসময় সালমান এফ রহমান বলেন, বিজয়ের মাসে শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু দৃশ্যমান হওয়ায় আরেকটি বিজয় অর্জন হলো আমাদের। বঙ্গবন্ধুর সকল স্বপ্নকে একের পর এক বাস্তবে রূপ দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধান অতিথি আরো বলেন, একটি কুচক্রীমহল ইসলাম ধর্মের ভিতর মারামারি শুরু করে দিয়েছে। আমাদেরকে সতর্ক থাকতে হবে। দোহার নবাবগঞ্জে যেন সকল ধর্মের লোকজন যাতে নিরাপদে বাস করতে পারে এ ব্যাপারে স্থানীয় প্রশাসনকে নির্দেশ দেয়া হয়েছে। পুলিশ প্রশাসনকে বলা হয়েছে এ অঞ্চলে যেন কোন ধরণের মাদক, সন্ত্রাস, হানাহানি না হয় সেদিকে নজর রাখতে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাহউদ্দীন মনজুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু,উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত।

উপস্থিত ছিলেন, সাবেক সাংসদ ও সাবেক গণপরিষদ সদস্য আবু মোহাম্মদ সুবিদ আলী টিপু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবু বকর সিদ্দিক আবু, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন, সহকারী কমিশনার (ভূমি) মো. রাজিবুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যন তাবির হোসেন খান পাভেল, আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নূর আলম, উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি আসাদুজ্জামান জনি সহ আরো অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান